• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় কেনাকাটা জমজমাট


অর্থনৈতিক রিপোর্ট জানুয়ারি ২৮, ২০১৮, ০৩:৩৪ পিএম
শেষ মুহূর্তে বাণিজ্য মেলায় কেনাকাটা জমজমাট

ঢাকা : দিন যতই ঘনিয়ে আসছে, বাণিজ্য মেলা ততই জমজমাট হয়ে উঠছে। শুক্রবার ছুটির দিন হওয়ায় পুরো রাজধানী যেন এদিন হুমড়ি খেয়ে পড়েছে বাণিজ্যমেলায়। ক্রেতা-দর্শনার্থীদের ঠাসা ভিড়ে বিকিকিনিও হয়েছে জমজমাট।

মেলার শেষ মুহূর্তে এসে ক্রেতাদের ভিড় সামাল দিতে ঘাম ছুটছে বিক্রেতাদের। গৃহস্থালি, আসবাবপত্র, প্রসাধনী, জুতা, শীতের কাপড়, শাড়ি, খেলনা, খাবার, হস্তশিল্প, জুয়েলারি- সব স্টলই ছিল লোকারণ্য। ইলেকট্রনিকস পণ্যে ক্রেতাদের পছন্দের শীর্ষে ছিল দেশীয় ব্র্যান্ড যমুনা।

মেলার শুরুতে স্টলগুলোয় বিভিন্ন পণ্যে ছাড় ও অফারের ছড়াছড়ি থাকলেও এখন তা আরও বৃদ্ধি করা হয়েছে। বিভিন্ন পণ্যের স্টল ও প্যাভিলিয়নগুলো পণ্য ছাড়ের প্রতিযোগিতায় নেমেছে। প্রতি বছরই মেলায় একটি বড় অংশজুড়ে থাকে দেশি-বিদেশি ইলেকট্রনিকস পণ্য। তাই এবারও হয়নি তার ব্যতিক্রম।
ক্রেতাসাধারণের চাহিদার কথা মাথায় রেখে দেশীয় পণ্যে দিচ্ছে বিশেষ ছাড় ও অফার। এবং থাকছে নিশ্চিত পুরস্কারও।

এবারের মেলায় যমুনা ইলেকট্রনিকসই দিচ্ছে সর্বোচ্চ ছাড় ও অফার। তাই যমুনার প্যাভিলিয়নে হুমড়ি খেয়ে পড়েছেন ক্রেতারা। একটি ফ্রিজ কিনলে আরেকটি ফ্রিজ পাওয়ার সুযোগ। টিভিতে নগদ মূল্য ছাড়।

এ ছাড়া মোটরসাইকেল ক্রেতাদের জন্য থাকছে বিশেষ অফার। ১৫০ সিসি জিউস ব্র্যান্ডের মোটরসাইকেলের সঙ্গে ঢাকা-পাতায়া বিমান টিকিট। মেলা থেকে যমুনা ইলেকট্রনিকসের মোটরসাইকেল কিনলেই রেজিট্রেশন ফ্রি।

এ ছাড়া শুধু যমুনা ইলেকট্রনিকস পরিদর্শন করলেই দর্শনার্থীদের ডিসকাউন্ট কুপন দেয়া হচ্ছে। মেলা শেষ হলে এ ডিসকাউন্ট কুপন দেখিয়ে যমুনার শোরুম থেকে যে কোনো পণ্য কিনলে পাওয়া যাবে ৫ শতাংশ ছাড়।

আসুন ছবিতে দেখে নেই শেষ মুহূর্তে বাণিজ্য মেলারবিকিকিনি

মেলায় গোল প্লেটের গহনা দেখছেন এক নারী ক্রেতা
এক শিশু গলায় মালা পরিয়ে দিচ্ছেননারী বিক্রেতা
হ্যান্ড পার্সের দোকানে ব্যাগ দেখছেন নারীরা
মেলায় শীতের পোশাক দেখছেন দুই নারী
মেলায় খেলনা দেখছেন শিশুরা
মেলায় কসমেটিকস দেখছেন এক নারী

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!