• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শেষ হচ্ছে ‘রাত্রীর যাত্রী’


বিনোদন প্রতিবেদক আগস্ট ৮, ২০১৬, ০৪:৫৩ পিএম
শেষ হচ্ছে ‘রাত্রীর যাত্রী’

১৯৮৭ সালে ‘বখাটে’ নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছিলেন হাবিবুল ইসলাম হাবিব। সেই বছরই এটি জাতীয় পুরস্কারের জন্য মনোনীত হয়। এরপর গণ অভ্যুত্থানের উপর নির্মাণ করেন ‘বিজয় নব্বই’ নামের আরেকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র।

এছাড়া ‘ইদানীং তিনি ভদ্রলোক’ নামে মঞ্চনাটকসহ বেশকিছু নাটক লিখেছেন তিনি। এবার তিনি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন। নাম ‘রাত্রীর যাত্রী। আনিসুর রহমান মিলন ও মৌসুমী এ ছবিতে অভিনয় করছেন। ছবিটির কাজ বর্তমানে শেষ পর্যায়ে রয়েছে। ২০শে আগস্ট থেকে টানা সাতদিন শুটিং করে এ ছবির কাজ শেষ করবেন বলে জানিয়েছেন নির্মাতা হাবিবুল ইসলাম হাবিব।

তিনি বলেন, এবারের অংশে ‘কি যে করো ময়না’ শিরোনামের একটি গানের দৃশ্যায়নসহ বেশকিছু দৃশ্যের টানা চিত্রায়ন করার প্রস্তুতি নিয়েছি। আশা করি, এ ছবিটি দর্শকরা পছন্দ করেবন। ছবিটি নিয়ে মৌসুমী বলেন, কাজটি বেশ ভালোভাবেই শুরু হয়েছিল। মাঝে একটু বিরতি থাকলেও এবার আবারও কাজ শুরু হচ্ছে বলে ভালো লাগছে। কাজটি আমিও শেষ করতে চাই। এ ছবিতে আমার চরিত্রের নাম ময়না। একটি মেয়ের রাতের জার্নিকে ঘিরে এ ছবির কাহিনী এগিয়েছে।

‘রাত্রীর যাত্রী’ ছবিটি নিয়ে আনিসুর রহমান মিলন বলেন, এ ছবিতে আমার চরিত্রের নাম আশিক। ২২শে আগস্ট থেকে এ ছবিতে টানা সময় দিব। এবারের দৃশ্যায়ন করলেই এ ছবির কাজ শেষ হবে বলে আশা করছি। আমার বিশ্বাস, এ ছবিটি দর্শকরা উপভোগ করবেন।

‘রাত্রীর যাত্রী’ ছবিতে আরও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এটিএম শামসুজ্জামান, রেবেকা পারভীন, মারজুক রাসেল, সালাহউদ্দিন লাভলু, শহিদুল আলম সাচ্চু, অরুণা বিশ্বাস, সোনিয়া হোসেন, শিমুল খান, আনান জামান, জিয়া তালুকদার, মুক্তা হাসান, লায়লা নাঈম, সাদিয়া আফরিনসহ আরো অনেকে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!