• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শেষ হলো কোহলি-আনুশকার বিয়ের ‘বিরাট’ আয়োজন (ভিডিও)


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ২৬, ২০১৭, ১০:১৯ পিএম
শেষ হলো কোহলি-আনুশকার বিয়ের ‘বিরাট’ আয়োজন (ভিডিও)

ঢাকা: ভারতে ক্রিকেট আর বলিউডের মহামিলনের দৃষ্টান্ত অনেক। তালিকায় সর্বশেষ সংযোজন ক্রিকেটার বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। আলাপ, পরিচয় আর মন দেয়া নেয়ার লম্বা পথ পরিক্রমা শেষে এখন তারা স্বামী-স্ত্রী।

গত ১১ ডিসেম্বর ইতালির মিলানে কোহলি আর আনুশকার বিয়ে সম্পন্ন হয়। দুই ভূবনের দুই তারকা নিজেদের ভেরিফয়েড টুইটারে তাদের বিয়ের খবর ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তাঁরা লিখেছেন, ‘আজ আমরা দুজন পরস্পরের সঙ্গে ভালোবাসার বন্ধনে আবদ্ধ থাকার প্রতিজ্ঞা করলাম। এই আনন্দের সংবাদ আপনাদের সঙ্গে শেয়ার করতে পেরে আমরা সত্যি আনন্দিত।

ইতালিতে বিয়ে পর্ব শেষ করে ফিনল্যান্ডে মধুচন্দ্রিমায় যান কোহলি আনুশকা। সেখান থেকে গত সপ্তাহে শ্বশুরবাড়িতে ফিরেছেন আনুশকা। ইতালিতে বিয়েটা লুকিয়ে সারলেও দেশে ফিরে দিল্লীতে বেশ ঘটা করেই রিসেপশানের আয়োজন করেছেন ‘বিরুশকা’। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিমন্ত্রণ করেন কোহলি-আনুশকা। গত ২১ ডিসেম্বর দিল্লিতে রিসেপশনের প্রথম পর্বে হাজির ছিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দিল্লির তাজ হোটেলের ডিপ্লোম্যাটিক এনক্লেভ দরবার হলে হওয়া রিসেপশনে আনুশকা সেজেছিলেন লাল বেনারসিতে। টানা খোঁপায় ভরা গাজরা, কপালে লাল টিপ আর সিঁথি ভরা সিঁদুরে একদম বাঙালি বধুর মতই লাগছিল আনুশকা শর্মাকে। অন্যদিকে স্বর্ণের বোতাম দেয়া কালো শেরওয়ানি এবং সাদা চোস্ত পরে বিরাটকেও লাগছিল অসাধারণ। আনুশকার রিসেপশনের শাড়ি ও গয়নারও ডিজাইন করেছেন বাঙালি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রিসেপশনের দ্বিতীয় পর্ব মুম্বাইয়ে লোয়ার প্যারেলের সেন্ট রেগিস হোটেলে ‘বিরুশকা’ দম্পতিকে আশীর্বাদ করতে উপস্থিত হন ক্রিক-বলি সেলিব্রিটিরা। উপস্থিত হয় তিন ফর্ম্যাটের ‘লঙ্কা জয়’ করে ওঠা টিম ইন্ডিয়া। এই রিসেপশনের পরই শেষ হবে ‘বিরুশকা’ বিবাহপর্ব৷

বর্তমান টিম ইন্ডিয়ার ক্রিকেটার ছাড়াও রিসেপশনে যোগ দেন শচীন টেন্ডুলকার ও যুবরাজ সিং। ইতালিতে বিয়ের অনুষ্ঠানেও নিমন্ত্রিত ছিলেন এই দুই ক্রিকেটার। কিন্তু দু’জনের কেউই ইতালি যেতে পারেননি।৷ তবে এদিনের রিসপশনে উপস্থিত হন শচীন ও যুবি।

রিসেপশনের মূল আকর্ষণ বলিউডের তিন খান শাহরুখ খান, আমির খান ও সালমান খানি। তিন খানের সঙ্গে হিট ছবি করেছেন আনুশকা। শাহরুখের সঙ্গে… রব নে বানাদি জেরি। আমিরের সঙ্গে পিকে আর সালমানে সঙ্গে সুলতান। তিন খান ছাড়াও উপস্থিত হন আনুশকার মেন্টর ইয়স রাজ ফ্লিমের প্রধান আদিত্য চোপড়া এবং তাঁর স্ত্রী রানি মুখোপাধ্যায়, ক্যাটরিনা কাইফ, ডিরেক্টর-প্রোডিউসার করণ জহর এবং বলিউডের আরও তারকা। দেশের এক নম্বর শিল্পপতি মুকেশ আম্বানি ও তাঁর স্ত্রী নীতা আম্বানিও বাদ যাননি।

লিওনার্দো দ্য ভিঞ্চির দেশে জীবনের ইনিংস শুরু করা কোহলির সামনে এবার অবশ্য বিরাট চ্যালেঞ্জ। প্রোটিয়া সফর দিয়ে নতুন বছর শুরু করছে কোহলি অ্যান্ড কোং। দক্ষিণ আফ্রিকার পর রয়েছে ইংল্যান্ড সফর। সুতরাং জীবনের দ্বিতীয় ইনিংসের পর বাইশ গজে কঠিন পরীক্ষায় বসতে চলেছেন বিরাট।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!