• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
ক্যাচিং-থ্রোয়িং দিয়ে

শেষ হলো টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১৮, ২০১৬, ০৯:০৯ পিএম
শেষ হলো টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প

ইংল্যান্ড সিরিজকে সামনে রেখে গত ২০ জুলাই মিরপুরে শুরু হয়েছিল টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প। প্রায় এক মাস ফিটনেসের উপর কাজ করেছেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার থ্রোয়িং ও ক্যাচিং অনুশীলন দিয়ে শেষ হলো টাইগারদের কন্ডিশনিং ক্যাম্প।

একদিন বিরতি দিয়ে আগামী শনিবার (২০ আগস্ট) শুরু হচ্ছে ব্যাট-বলের প্রস্তুতি, স্কিল ক্যাম্প। চারদিন অনুশীলন শেষে ২৫ আগস্ট নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে মাশরাফি-মুশফিকরা।

আগামী ৩ ও ৫ সেপ্টেম্বর আরও দুটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবেন ক্যাম্পে থাকা ক্রিকেটাররা। এরপর ঘোষণা করা হবে ইংল্যান্ডের বিপক্ষে টাইগারদের ওয়ানডে ও টেস্টের মূল স্কোয়াড।

কন্ডিশনিং ক্যাম্পের প্রথম তিন সপ্তাহ জিমেই কাটান প্রাথমিক স্কোয়াডে থাকা ক্রিকেটাররা। বিদেশি কোচিং স্টাফরা যোগ দিলে পাল্টায় দৃশ্যপট। ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসলের অধীনে ফিল্ডিং অনুশীলন, ট্রেনার মারিও ভিল্লাভারায়নের অধীনে জিম সেশন আর হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহের দেয়া টিপস, সব মিলে দারুণ কেটেছে ক্রিকেটারদের একটা মাস।

লম্বা ফিটনেস ক্যাম্প পেয়ে ক্রিকেটাররাও দারুণ খুশি। ক্রিকেটাররা মনে করছেন এই সময় ফিটনেস নিয়ে যে কাজ হয়েছে তাতে আগামী এক বছর ফিটনেস নিয়ে চিন্তা করতে হবে না তাদের।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!