• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের দোয়া মাহফিল


নিউজ ডেস্ক আগস্ট ১৮, ২০১৭, ০২:০০ পিএম
শোক দিবসে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের দোয়া মাহফিল

ঢাকা: ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪২তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগষ্ট) ঢাকা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স অডিটরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারমান আরাস্তু খান।

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মন্জুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য দেন লে. কর্ণেল (অবঃ) কাজী সাজ্জাদ আলী জহির, বীর প্রতিক।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ব্যাংকের পরিচালক হেলাল আহমেদ চৌধুরী, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান ইমদাদুল হক, ফাউন্ডেশনের সদস্য ফকির গোলজার রহমান বক্তব্য দেন।

স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত নির্বাহী পরিচালক মো. নজিবর রহমান। ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত প্রতিষ্ঠান সমূহের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীদের মধ্যে অনুষ্ঠিত আবৃত্তি, চিত্রাংকন ও রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

আরাস্তু খান প্রধান অতিথির ভাষণে বলেন, বঙ্গবন্ধু মৃত্যু বরণ করেননি বরং তিনি বেচে আছেন আমাদের মাঝে। তিনি জীবন দিয়ে দেশের প্রতি তার ভালবাসা প্রকাশ করে গেছেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশকে সামনে এগিয়ে নিতে সবাইকে একসাথে কাজ করতে হবে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!