• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শোবিজের সবচেয়ে ‘দামি’ ৯ বিয়ে বিচ্ছেদ!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৭, ২০১৭, ০২:৪৩ পিএম
শোবিজের সবচেয়ে ‘দামি’ ৯ বিয়ে বিচ্ছেদ!

ঢাকা: সম্প্রতি বেশ আলোচনায় টালিউড ও বলিউড পাড়া। তবে এবারের আলোচনা তাদের ভালো কোনো কাজের বা ব্যবসা সফল চলচ্চিত্র নির্মাণের জন্য নয়, বিতর্কিত সব কাজের জন্য এবার আলোচনায় উপমহাদেশের এই ইন্ডাস্ট্রিগুলো। 

সম্প্রতি ঢাকার শিল্পী সমিতি নিয়ে বিতর্ক, কলকাতার শিল্পীদের কেলেঙ্কারি এবং বলিউডের পরিচালদের সঙ্গে অভিনেতা-অভিনেত্রীদের টানাপোড়েন ও শাহরুখ কন্যা সুহানার স্ক্যান্ডাল। এসব কিন্তু ইন্ডাস্ট্রিতে নতুন নয়। আগেও হয়েছে এমন। ভালো এবং মন্দ দুই কারণেই আলোচনায় থাকে এই সংস্কৃতি পাড়া। 

যেমন- হৃতিক রোশন, কারিশমা, সাইফ আলি খানসহ জনপ্রিয় নায়ক-নায়িকাদের বিয়ে বিচ্ছেদের ঘটনায় বেশ তোলপাড় উঠেছিল। সোনালীনিউজের পাঠকদের জন্য তেমনি কিছু ব্যয়বহুল বিয়ে বিচ্ছেদের কথা তুলে ধরা হলো-

সাইফ আলি খান ও অমৃতা সিংহ
২০০৫ সালে বিয়ে বিচ্ছেদ হয় সাইফ আলি খান ও অমৃতা সিংহের। সাইফ তখনও তারকা হয়ে উঠেননি। এক সাক্ষাৎকারে কারিনা কাপুরের স্বামী সাইফ জানিয়েছিলেন, সেই অবস্থায়ও পাঁচ কোটি টাকা খোরপোষ দিতে হয়েছিল তাকে।

আদিত্য চোপড়া ও পায়েল
২০০৯ সালে স্ত্রী পায়েল চোপড়ার সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয় বলিউডপাড়ার আরেক জনপ্রিয় অভিনেতা আদিত্য চোপড়ার। তখন তার প্রচুর অঙ্কের টাকার সঙ্গে একটি বিশাল বাড়িও দিতে হয় পায়েলকে। 

হৃতিক রোশন ও সুজান খান
২০১৪ সালে সুজান খানের সঙ্গে ১৪ বছরের বিবাহিত জীবনের ইতি টানেন বলিউডের জনপ্রিয় নায়ক হৃতিক। শোনা যায়, ৩৮০ কোটি টাকা খোরপোশ দিতে হয়েছিল এই অভিনেতাকে। 

প্রভু দেবা ও রামলতা
১৫ বছরের বিবাহিত জীবনের পর প্রভু দেবার সঙ্গে বিশাল সম্পত্তির বিনিময়ে বিচ্ছেদ হয় প্রথম স্ত্রী রামলতার সঙ্গে। ৩টি বাড়ি, ২টি গাড়ি ও ১০ লাখ টাকা ছিল খোরপোষের অঙ্কে।

কারিশমা কাপুর ও সঞ্জয় 
প্রায় ১৩ বছরের বিবাহিত জীবনের পর, স্বামী সঞ্জয় কাপুরের বাবার বাড়ি নিজের নামে করে নেন এই অভিনেত্রী। এর সঙ্গে নিজেদের সন্তানদের নামে যে ১৪ কোটি টাকার বন্ড কিনেছিলেন সঞ্জয়, তার মাসিক ইন্টারেস্টের ১০ লাখ টাকাও পান কারিশমা।

ফারহান আখতার ও অধুনা
১৫ বছরের দীর্ঘ সম্পর্কের ইতি টানেন ফারহান-অধূনা আখতার। অধুনা তার দুই মেয়েকে নিয়ে নিজেদের বাড়িতেই থাকেন। তবে ফারহান তাকে কত টাকা দিয়েছিলেন তা অবশ্য প্রকাশ্যে আসেনি।

আমির খান ও রিনা
২০০২ সালে ১৬ বছরের বিবাহিত জীবনের সমাপন ঘটান রিনা দত্ত ও আমির খান। শোনা যায়, বিয়ে বিচ্ছেদের খেসারত হিসেবে আমির খানকে ৫০ কোটি টাকা দিতে হয়েছিল রিনাকে। 

সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লেই
লিয়েন্ডার পেজের সঙ্গে সম্পর্ক থাকাকালীনই সঞ্জয় দত্ত ও রিয়া পিল্লেইয়ের বিচ্ছেদ ঘটে। ৮ কোটি টাকা, একটি গাড়ির পাশাপাশি মামলার সমস্ত খরচও বহন করেন সঞ্জয়। 

আরবাজ খান ও মালাইকা অরোরা
১৮ বছরের দীর্ঘ বিবাহিত জীবনের সমাপন ঘটে ২০১৬ সালে। শোনা যায়, ১০ কোটি টাকা খোরপোষ চেয়েছিলেন মালাইকা। কিন্তু, এ তথ্যের কোনো ভিত্তিও পাওয়া যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/এআই
 

Wordbridge School
Link copied!