• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শোয়েবের বয়স নিয়ে কটাক্ষ, ক্ষেপে গেলেন সানিয়া!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৫, ২০১৮, ১০:২৩ পিএম
শোয়েবের বয়স নিয়ে কটাক্ষ, ক্ষেপে গেলেন সানিয়া!

ফাইল ছবি

ঢাকা: পাকিস্তানের তারকা ক্রিকেটার শোয়েব মালিকা আর ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জার দাম্পত্য জীবন নিয়ে মানুষের প্রবল আগ্রহ রয়েছে। খেলোয়াড় দম্পতির রোজনামচা নিয়ে আকর্ষণ সর্বত্র। স্বামী শোয়েবের প্রতি তাঁর ভালোবাসা বারবারই প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। সানিয়া এবার টুইটারে এক ব্যক্তির জবাব দিতে গিয়ে শোয়েবকে ‘বাচ্ছা ছেলে’ও বলে দিলেন।

ড্যানিয়েল আলেকজান্ডার নামের এক ক্রিকেটপ্রেমী শোয়েবের বয়স নিয়ে তির্যক টুইট করেন নিজের অ্যাকাউন্ট থেকে। তিনি লেখেন, ‘শোয়েব মালিক ও শাহিন আফ্রিদি পাকিস্তানের একই একাদশে খেলছে। শাহিন ২০০০ সালের ৬ এপ্রিল জন্মগ্রহণ করেছিল। আর শোয়েব মালিকের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ১৪ অক্টোবর, ১৯৯৯।’

স্বামীর বয়স নিয়ে ব্যঙ্গ করা হচ্ছে বুঝতে পেরেই এবার এগিয়ে আসেন স্বয়ং সানিয়া মির্জা। তিনি বলে দেন, ‘কাম অন। আমার স্বামী এখনও বাচ্ছা (স্প্রিং চিকেন)।’ অনেকে শোয়েব মালিকের বয়স নিয়ে ট্রোলিং করাও শুরু করেন। নিজের টুইটে শোয়েবের দীর্ঘ জীবনও কামনা করেছেন সর্বশক্তিমানের কাছে। এরপরই সানিয়ার টুইট ভাইরাল হয়ে যায় । বুধবার রাত পর্যন্ত সেই টুইট রিটুইট করা হয়েছে ৮০০ বার।

সোনালীনিউজ/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!