• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্বাসরোধ ও গুলি করে দুই যুবককে হত্যা


পাবনা প্রতিনিধি ফেব্রুয়ারি ২৭, ২০১৭, ০৬:১২ পিএম
শ্বাসরোধ ও গুলি করে দুই যুবককে হত্যা

পাবনা: পাবনা সদর ও ঈশ্বরদী উপজেলায় আলাদা ঘটনায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৭ ফেব্রুয়ারি) ওই দুইজনের লাশ উদ্ধার করা হয়। এদের মধ্যে একজনের নাম পরিচয় জানা যায়নি।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, উপজেলার রাখালগাছি বিলপাড়া এলাকায় সোমবার দুপুরে একজন অটোভ্যান চালকের লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ দুপুর ২টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ওসি জানান, নিহত অটোভ্যান চালক মানিক হোসেন (২০) হেমায়েতপুর ইউনিয়নের চর বাঙ্গাবাড়িয়া গ্রামের গফুর মোল্লার ছেলে। মানিক রোববার (২৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয়। তার গলায় আঘাতের চিহ্ন দেখে পুলিশের প্রাথমিক ধারণা, মানিককে শ্বাসরোধে হত্যার পর অটোভ্যান নিয়ে পালিয়ে যায় দূর্বৃত্তরা।

অপরদিকে, সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে ঈশ্বরদী উপজেলার পাকশী থেকে অজ্ঞাতনামা এক যুবকের (৩৫) গুলিবিদ্ধ ও হাত-মুখ বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই জানান, উপজেলার পাকশী পেপার মিল এলাকার ফুরফুরা শরীফ সড়কের পাশে এক যুবকের হাত-পা বাঁধা লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ সকাল ৮টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের বুকে দু’টি গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন রয়েছে।

তিনি আরো জানান, নিহতের নাম পরিচয় এখনও জানা যায়নি। কারা, কি কারণে তাকে হত্যা করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য লাশ দু’টি পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!