• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শ্যামনগরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ১


সাতক্ষীরা প্রতিনিধি জুন ২১, ২০১৭, ১০:৪৩ এএম
শ্যামনগরে ব্যবসায়ীর মরদেহ উদ্ধার, আটক ১

সাতক্ষীরা: জেলার শ্যামনগর উপজেলার কালিঞ্চি নদী থেকে চিংড়ি রেণু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ব্যবাসায়ী ইয়াসিন গাজী (৩৫) কে কুপিয়ে হত্যার পর মরদেহ নদীতে ফেলে দেওয়া হয়েয়ে বলে পরিবারের অভিযোগ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

বুধবার (২১ জুন ) সকালে শ্যামনগর উপজেলার কৈখালী এলাকার সুন্দরবন সংলগ্ন কালিঞ্চি নদী থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ইয়াছিন গাজী উপজেলার পূর্ব কৈখালী গ্রামের মজিবর গাজীর ছেলে। এ ঘটনায় আটক মনির একই গ্রামের আব্দুল গাজীর ছেলে।

নিহতের চাচা ফজলু গাজী বলেন, আমার ভাইপো চিংড়ি রেণুর ব্যবসা করতো। একই এলাকার ফারুক, বিল্লাল ও মনিরের সাথে তার ব্যবসায়ীক লেনদেন জেরে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করে পরে নদীতে ফেলে দেওয়া হয়েছে।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ইয়াছিন একজন চিংড়ি রেণুপোণার ব্যবসা করতো। স্থানীয় কয়েকজনের কাছে সে টাকা পেত। গত সোমবার রাতে তাকে ওই এলাকার ফারুক, বিল্লাল ও মনির নামে তিনজন ডেকে নিয়ে যার। তারপর থেকেই সে নিখোঁজ ছিল। বুধবার সকালে তার মরদেহ ভাসতে দেখে এলাকাবাসী পুলিশকে খবর দেয়।

তিনি আরো জানান, ইয়াছিনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাকে হত্যার ঘটনায় জড়িত মনিরকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক মনির হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে। অন্যান্যদের আটক কতে পুলিশি অভিযান চলছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!