• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্যামপুরে অজ্ঞান পার্টি চক্রের ৫ সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক সেপ্টেম্বর ৮, ২০১৬, ০৪:৪৪ পিএম
শ্যামপুরে অজ্ঞান পার্টি চক্রের ৫ সদস্য আটক

রাজধানীর শ্যামপুরে অভিযান চালিয়ে অজ্ঞান পার্টি চক্রের পাঁচ সদস্যকে আটক করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিবি (পূর্ব) বিভাগের ওয়ারী জোনাল টিম। গ্রেপ্তারকৃতরা হলেন- সৈয়দ সোলায়মান (৩৮), মো. মাহফুজ (২৪), মো. মাসুদ (৩৮), গোলাম মোস্তফা (৪৭) ও নওয়াব আলী (৪৬)। এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করার কাজে ব্যবহৃত নকটিন (NOCTIN) ট্যাবলেট উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের সহকারী কমিশনার (এসি) এ এস এম হাফিজুর রহমান বিষয়টি জানিয়েছেন। তিনি জানান, বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শ্যামপুরের শ্মশান ঘাট এলাকায় অভিযান পরিচালনা করে গোয়েন্দা পুলিশ। তাদের বিরুদ্ধে শ্যামপুর থানায় মামলা রুজু হয়েছে বলেও জানান তিনি।  
 
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানায়, ঈদুল আজহা সামনে রেখে ঢাকা মহানগর এলাকায় বিভিন্ন গরুর হাটসহ শ্যামপুর, যাত্রাবাড়ী, কমলাপুর রেলওয়ে স্টেশন, সায়েদাবাদসহ বিভিন্ন জায়গায় যাত্রীদের কৌশলে পানি, চা, জুসসহ বিভিন্ন তরল জাতীয় খাদ্যদ্রব্যের সঙ্গে অজ্ঞান করার ট্যাবলেট মিশিয়ে তা খাইয়ে যাত্রীদের অজ্ঞান করে সঙ্গে থাকা টাকা পয়সা ও মূল্যবান মালামাল নিয়ে যেতো।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!