• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শ্রীনগরে মদ খেয়ে মাতলামি, যুবলীগ নেতা আটক


মুন্সীগঞ্জ প্রতিনিধি জুন ১৯, ২০১৮, ০৫:৪০ পিএম
শ্রীনগরে মদ খেয়ে মাতলামি, যুবলীগ নেতা আটক

মুন্সীগঞ্জ : জেলার শ্রীনগরে মদ খেয়ে মাতলামী করার সময় এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। সোমবার (১৮ জুন) রাতে ঢাকা-মাওয়া মহাসড়কের পাশে উপজেলার ভূইচিত্র এলাকা থেকে ষোলঘর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সম্পাদক অনিল আহমেদ জয়কে (৩০) আটক করা হয়। সে ষোলঘর ইউনিয়ন পরিষদের সদস্য মো. মহিউদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, অনিল আহমেদ জয় মদ খেয়ে মাতলামি করছে এমন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তারী পরীক্ষায় তার শরীরে এলকোহলের উপস্থিতি প্রমাণিত হয়।
মঙ্গলবার (১৯ জুন) সকালে পুলিশ তাকে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ। শ্রীনগর থানার এসআই মোদাচ্ছের জানান, এর আগে র‌্যাব-১১ তার কাছ থেকে চোরাই মোটরসাইকেল উদ্ধার করে। তাছাড়া ষোলঘর ইউনিয়ন পরিষদের ভেতর মারামারিসহ তার বিরুদ্ধে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বাস ভাঙচুরের অভিযোগ রয়েছে। সে দীর্ঘদিন ধরে যুবলীগের নাম ভাঙ্গিয়ে ওই এলাকায় মাদক ব্যবসা করে আসছে বলে অভিযোগ রয়েছে।

স্থানীয়রা জানায়, তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য কেন্দ্রীয় যুবলীগের এক সহ সম্পাদকসহ একটি প্রভাবশালী মহল থানা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করে ব্যর্থ হয়।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ এসএম আলমগীর হোসেন জানান, তার বিরুদ্ধে মাদক আইনে মামলা নেওয়া হয়েছে। বাকি অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!