• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্রীলঙ্কার বোলিং পরামর্শক ডোনাল্ড


ক্রীড়া ডেস্ক এপ্রিল ৩০, ২০১৭, ০৬:০৪ পিএম
শ্রীলঙ্কার বোলিং পরামর্শক ডোনাল্ড

ঢাকা: দক্ষিণ আফ্রিকার সাবেক পেসার অ্যালান ডোনাল্ডকে জাতীয় দলের বোলিং পরামর্শক হিসেবে নিয়োগ দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এএলসি)। ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য তাকে বেছে নেয়া হয়েছে বলে রোববার (৩০ এপ্রিল) বোর্ডের পক্ষ থেকে জানানো হয়েছে।

এএলসি জানিয়েছে, ইংলিশ কাউনিট দল কেন্টের সহকারী কোচ হিসেবে ডোনাল্ডের দায়িত্ব নেয়ার কথা রয়েছে। তবে এসএলসির পেস বোলিং পরামর্শক হিসেবে কাজ করতে তাকে কেন্ট কর্তৃপক্ষ দুই মাসের জন্য ছেড়ে দিয়েছে। ব্লোয়েমফন্টেইনে জন্মগ্রহণ করা ডোনাল্ড দীর্ঘ ১২ বছরের খেলোয়াড়ী জীবনে দক্ষিণ আফ্রিকার হয়ে ওয়ানডে ক্রিকেটে ২৭২ উইকেট শিকার করেন।

সাদা বিদ্যুৎ হিসেবে পরিচিত ডোনাল্প ইতোপর্বে ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা ও ইংলিশ কান্টি দল ওয়ারউইকশায়ারের হয়ে বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন। আগামী ৯-১ মে পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে শ্রীলঙ্কা দলের আবাসিক ক্যাম্পে যোগ দেবেন সাবেক তারকা পেসার ডোনাল্ড।

চ্যাম্পিয়ন্স লিগের অনুশীলন ম্যাচে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে স্কটল্যান্ডের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ খেলবে লঙ্কানরা। চ্যাম্পিয়ন্স ট্রফিতে বি গ্রুপে ৩ জুন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে শ্রীলঙ্কা দল।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!