• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

শ্রেণিকক্ষে ছাত্রীর মৃত্যু, হাসপাতালে আরো...


বরিশাল ব্যুরো আগস্ট ১৩, ২০১৮, ১০:৪৬ পিএম
শ্রেণিকক্ষে ছাত্রীর মৃত্যু, হাসপাতালে আরো...

বরিশাল: জেলার আগৈলঝাড়া উপজেলায় বিদ্যালয়ের শ্রেণিকক্ষে আকস্মিকভাবে মৈত্রী রায় নামে এক ছাত্রীর মৃত্যু হয়েছে। এছাড়া সহপাঠীর মৃত্যু খবরে ওই বিদ্যালয়ের আরো ৩ ছাত্রী অজ্ঞান হয়ে যায়। পরে তাদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (১৩ আগস্ট) সকালে এই ঘটনা ঘটে। এদিকে স্কুলে ছাত্রীর মৃত্যুতে বিদ্যালয় ছুটি ঘোষণা করা হয়েছে।

বিদ্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক পরিমল রায়ের মেয়ে ওই বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী মৈত্রী রায় সোমবার সকালে প্রতিদিনের মতো বিদ্যালয়ে আসে। বিদ্যালয়ে আসার পর শ্রেণিকক্ষেই অসুস্থ হয়ে পড়ে ওই ছাত্রী। পরে অসুস্থ অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. তানবির আহম্মেদ তাকে মৃত ঘোষণা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুনীল কুমার বাড়ৈ জানান, দীর্ঘদিন ধরে মৈত্রী হার্টের আসুখে ভুগছিল। তাকে ভারতসহ দেশের বিভিন্ন স্থানে চিকিৎসা দেয়া হয়েছে।

মৈত্রী রায়ের মৃত্যুর খবরে বারপাইকা গ্রামের রফিকুল ইসলামের মেয়ে ও বারপাইকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী হিরা আক্তার, একই গ্রামের আকবর শাহের মেয়ে নবম শ্রেণির ছাত্রী নীলা আক্তার ও জসীম শাহের মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী নিশি আক্তার কান্নাকাটি করে অজ্ঞান হয়ে পড়ে।

বিদ্যালয় থেকে তাদের উপজেলা হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য নীলা আক্তারকে বরিশাল শেবাচিম এবং নিশি ও হিরাকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা সবাই একসঙ্গে স্কুলশিক্ষককের কাছে প্রাইভেট পড়ত।

এদিকে স্কুলছাত্রীর মৃত্যুতে তার পরিবার, এলাকাবাসীসহ বিদ্যালয়ে শোকের ছায়া নেমে এসেছে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!