• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

শ্রেণিকক্ষে শিক্ষক ছুড়লেন ডাস্টার, ছাত্র রক্তাক্ত!


বরিশাল ব্যুরো জানুয়ারি ২৩, ২০১৮, ০৯:১৮ পিএম
শ্রেণিকক্ষে শিক্ষক ছুড়লেন ডাস্টার, ছাত্র রক্তাক্ত!

বরিশাল: নগরীর মডেল স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির এক ছাত্রকে ডাস্টার দিয়ে মেরে রক্তাক্ত করেছে ওই প্রতিষ্ঠানের বাংলা বিভাগের শিক্ষক অরুন কান্তি দাস।

মঙ্গলবার (২৩ জানয়িারি) ক্লাস চলাকালে নিলয় নামে ওই ছাত্রের দিকে ডাস্টার ছুড়ে মারলে সে গুরুত্বর জখম হয় বলে জানয়েছে ওই ছাত্রের সহপাঠীরা। এ ঘটনায় অভিভাবকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার সকালে বাংলা ক্লাস চলাকালে অষ্টম শ্রেণির ‘খ’ শাখার ছাত্র নিলয়সহ (রোল ২৭৩) কয়েকজন ছাত্র দুষ্টুমি করছিল। আকস্মিক শিক্ষক অরুন কান্তি দাস হাতে থাকা ডাস্টার ওই ছাত্রের দিকে নিক্ষেপ করেন। এতে নিলয়ের চোখের ওপর গুরুত্বর জখম হয়।

নিলয়ের বেশ কয়েকজন সহপাঠী জানান, শিক্ষক অরুন এর আগেও ছাত্রদের মানসিক যন্ত্রণা দিয়েছেন। নিলয় আহত হলে তার মা ও ভাই এসে সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেন।

হাসপাতালে অপেক্ষামান বিএম কলেজ সমাজবিজ্ঞান বিভাগের ওহিদুজ্জামান রাজিব বলেন, তিনি দেখেছেন ছাত্রটি বেশ আতঙ্কিত ছিল। তার চোখের ভ্রু এর কাছ থেকে বেশ খানিকটা কেটে গেছে।

এ বিষয়ে জানতে মডেল স্কুল অ্যান্ড কলেজের অভিযুক্ত শিক্ষক অরুন কান্তি দাস’র মোবাইল ফোনে একাধিকবার ফোন দেয়া হলেও তিনি রিসিভ করেননি।

এ বিষয়ে বরিশাল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মেজর ড. সিরাজুল ইসলাম উকিল বলেন, আহত ছাত্রের মা মঙ্গলবার দুপুরে ফোন করে তার কাছে শিক্ষক অরুন কান্তি দাসের বিরুদ্ধে অভিযোগ করেছেন। দায়িত্বপ্রাপ্ত অধ্যক্ষ সহকারী অধ্যাপক মাজেদা খানও ওই বিষয়ে তাকে অবহিত করেছেন।

তিনি কর্মস্থলে না থাকায় ওই ছাত্রের অভিভাবককে বুধবার (২৪ জানুয়ারি) স্কুলে আসতে বলেছেন। এভাবে ডাস্টার ছুড়ে মারা উচিৎ হয়নি। এজন্য ওই শিক্ষকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!