• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

শ্রেয়ার কনসার্টে পড়ুয়াদের জন্য বিশেষ ছাড়!


বিনোদন প্রতিবেদক মার্চ ২৬, ২০১৭, ০৬:২৯ পিএম
শ্রেয়ার কনসার্টে পড়ুয়াদের জন্য বিশেষ ছাড়!

ঢাকা: আসছে ৩১ মার্চ ঢাকায় আসছেন উপমহাদেশের তুমুল জনপ্রিয় সংগীতশিল্পী শ্রেয়া ঘোষাল। হিন্দি, মারাঠির পাশাপাশি যিনি বাংলা গানের জগতেও দুর্দান্ত জনপ্রিয়। আর তাকে দেখতে, তার গান শুনতে কনসার্টটি উপভোগ করতে শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় দিয়েছে ঢাকায় অনুষ্ঠিতব্য কনসার্টটির আয়োজকরা।  

ভারতীয় তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষালকে যৌথ আয়োজনে ঢাকায় নিয়ে আসছেন অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস। কনসার্টটির নাম দেয়া হয়েছে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’। ৩১ মার্চ সন্ধ্যায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে(বসুন্ধরা) অনুষ্ঠিত হবে কনসার্টটি। আর এই অনুষ্ঠানটি দেখতে শিক্ষার্থীদের জন্য বিশেষ ছাড় দিয়েছে আয়োকরা। 

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশেষ বিবেচনায় ছাত্র-ছাত্রীদের জন্য গোল্ড টিকিটে ৩০ শতাংশ ছাড়ের ব্যবস্থা করা হয়েছে। তবে এজন্য তাদের শিক্ষাগত পরিচয়পত্র প্রদর্শন করতে হবে। শ্রেয়া ঘোষালের কনসার্টের টিকিট সংগ্রহ করতে পারবেন স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। একজন শিক্ষার্থী একাধিক টিকিট সংগ্রহ করতে পারবেন।

এরইমধ্যে অনুষ্ঠানের যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছে। কনসার্টের দিন দুপুরে বাংলাদেশে আসবেন শ্রেয়া। সন্ধ্যায় বসুন্ধরা কনভেনশনে মঞ্চ মাতাবেন তিনি। কনসার্টে শ্রেয়া ঘোষাল ছাড়াও সংগীত পরিবেশন করবেন বাংলাদেশের শিল্পী আনিকা, পিন্টু ঘোষ এবং মিফতাহ জামান। অতিরিক্ত আকর্ষণ হিসেবে থাকছেন কলকাতার কিঞ্জল চট্টোপাধ্যায়।

অন্যদিকে কনসার্টের টিকিট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাব-হাব, বনানীর ফ্লোর সিক্স রিলোডেড, ধানমন্ডির ক্যাফে দরবার, হাতিরঝিলের ক্যাফে জার্নাল, ক্যাফে ইনার্স, তিনশ ফিটের রেপিডো, বসুন্ধরা কনভেনশন সিটির গেইট, উত্তরার রাজউক কলেজের সামনে ও মোহাম্মদ পুরের ফিল্মি ক্যাফেতে। এ ছাড়াও, সহজ ডটকম, টিকিট চাই ডটকম, যেতেচাও ডটকম এবং বিডি টিকেট ডটকমেও টিকিট পাওয়া যাবে। এছাড়া টিকিটের জন্য সরাসরিও যোগাযোগ করা যাবে এই নাম্বারগুলোতে- ০১৭১৭-৯৪৬০০০, ০১৯৭১-৪২২ ২২৮ ও ০১৯১৫-৯৮৯ ৩৪২।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!