• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ষড়যন্ত্র করতেই এরশাদের নতুন জোট


নিজস্ব প্রতিবেদক মে ৭, ২০১৭, ০৫:৫১ পিএম
ষড়যন্ত্র করতেই এরশাদের নতুন জোট

ঢাকা: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করতেই নতুন জোট করেছেন এরশাদ। রোববার (৭ মে) বিকেলে মহানগর নাট্যমঞ্চে ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) আয়োজিত এক কর্মিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদের নতুন জোট প্রসঙ্গে ফখরুল বলেন, আজকে তথাকথিত বিরোধী দল ৫৯টি দল নিয়ে একটি নতুন জোট গঠনের ঘোষণা দিয়েছে। অথচ তারা নিজেরাই কি না, এখনও মহাজোট সরকারের শরীক। আর এই জোটের শুধুমাত্র দুইটা দলের নিবন্ধন রয়েছে।

অযথা বিএনপিকে নিয়ে সমালোচনা না করতে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রতি আহ্বান জানিয়ে ফখরুল বলেন, বিএনপি যদি কোথাও না থাকে তাহলে সকল কর্মকাণ্ডে এত বিএনপি ভীতি কেন?

বিএনপির মহাসচিব বলেন, হাসিনার দুঃখ-কষ্ট ভয় ওখানেই, দীর্ঘ ১০ বছর ধরে নির্যাতন নিপীড়নের পরও বিএনপির কেউ দল ছেড়ে তার দলে আসেনি। যাদেরকে হত্যা, গুম, খুন, গ্রেফতার করা হয়েছে তাদের পরিবারও তার কাছে  মাথা নত করেননি

কর্মিসভায় সভাপতিত্ব করেন আয়োজক সংগঠনের সভাপতি ও বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেল।  আরো বক্তব্য দেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, দলের বাণিজ্য বিষয়ক সম্পাদক সালাহ উদ্দিন আহমেদ, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) সিনিয়র সহ-সভাপতি শামসুল হুদা, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর (দক্ষিণ) সভাপতি এস এম জিলানী প্রমুখ।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!