• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সংঘর্ষে পুলিশের ২ গাড়ি ভাঙলো ছাত্রলীগ


চাঁদপুর প্রতিনিধি জুন ২৪, ২০১৭, ০১:৪৬ এএম
সংঘর্ষে পুলিশের ২ গাড়ি ভাঙলো ছাত্রলীগ

চাঁদপুর: জেলা সদরে পুলিশের সঙ্গে ছাত্রলীগ নেতা-কর্মীদের ব্যাপক সংঘর্ষ হয়েছে। এসময় পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। অন্যদিকে ছাত্রলীগ কর্মীরা পুলিশের ২টি গাড়ি ভাঙচুর করেছে। তবে পুলিশ বলেছে, জানি না কাদের সঙ্গে সংঘর্ষ হয়েছে, তদন্ত করলে বেরিয়ে আসবে।

শুক্রবার(২৩ জুন) বিকেলে চাঁদপুর জেলা শহরের শপথ চত্বরে এ ঘটনা ঘটে। পুলিশ, স্থানীয় বাসিন্দা ও ছাত্রলীগের নেতাকর্মীরা জানিয়েছেন, লঞ্চঘাট থেকে ৩টি মোটরসাইকেলে করে ৯ জন আরোহী শহরে প্রবেশ করতে দেখা গেলে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন তাদের গতিরোধ করে। এসময় তারা নির্দেশ অমান্য করে শহরের দিকে চলে যায়। 

এতে অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন শহরের ট্রাফিককে নির্দেশ দেন- মোটরসাইকেল ৩টিকে আটক করতে। শহরের ট্রাফিক সার্জেন্ট রফিকুল ইসলাম কয়েকজন কনস্টেবলসহ তাদের গাড়ির গতিরোধ করে। এতে মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলাম রোমানসহ ছাত্রলীগ কর্মীরা নিজেদের পরিচয় দিয়ে গাড়ী আটকানোর জন্য পুলিশকে গালাগাল করে। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন ওই স্থানে এলে তাকেও গালাগাল করে। 

পুলিশ তাদের ৩টি মোটরসাইকেলই আটক করে। সেখান থেকে চলে গিয়ে ছাত্রলীগ কর্মীরা সংঘবদ্ধ হয়ে ২টি পুলিশের গাড়ি ভাঙচুর করে। এ সময় ছাত্রলীগের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে পুলিশ ২০ রাউন্ড রাবার বুলেট ছুড়ে।

এ বিষয়ে চাঁদপুরের পুলিশ সুপার সামছুনাহার গণমাধ্যমকে জানান, ঈদকে সামনে রেখে আমরা বিভিন্ন স্থানে চেক পোস্ট বসিয়েছি। সেখানে কে বা কারা এ কাজ করেছে তা আমরা তদন্ত করে দেখবো। এখন কিছু বলা যাবে না।

সোনালীনিউজ/ঢাকা/প্রতিনিধি/আতা

Wordbridge School
Link copied!