• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সংবর্ধনা পেল জিয়া-রাকিবরা


ক্রীড়া প্রতিবেদক আগস্ট ১০, ২০১৭, ০৯:৪৯ পিএম
সংবর্ধনা পেল জিয়া-রাকিবরা

ঢাকা: শ্রীলঙ্কার হিক্কাদুভায় অনুষ্ঠিত এশিয়ান ক্লাব দাবা চ্যাম্পিয়নশীপে রানার্স-আপ বাংলাদেশের সাইফ স্পোর্টিং ক্লাবের খেলোয়াড়দের সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) রাজধানীর একটি হোটেলে জিয়া, রাকিব, রাজিব ও তৈয়বুরদের সম্মাননা জানানো হয়।

সাইফ স্পোর্টিং ক্লাবের চেয়ারম্যান তরফদার মো. রুহুল আমিনের সভাপতিত্বে সংবধর্না অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোজাফ্ফর হাসেন পল্টু। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, দাবা ফেডাশেনের সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবউদ্দিন শামীম, সহ-সভাপতি কে এম শহীদুল্লা, দলের ম্যানেজার মাহমুদা মলি, দাবারু আবদুল্লা আল রাকীব, আবু সুফিযান শাকিল ও এমামুল হোসেন রাজীব। এ সময় খেলোয়াড়দের ৫০ হাজার টাকা করে অর্থ পুরস্কার প্রদান করা হয়।

এশিয়ান ক্লাব দাবা চ্যাম্পিয়নশীপে অংশ নিয়েছিলেন গ্র্যান্ডমাস্টার জিয়াউর রহমান, গ্র্যান্ডমাস্টার আব্দুল্লাহ আল রাকিব, গ্র্যান্ডমাস্টার এনামুল হোসেন রাজিব, আন্তর্জাতিক মাস্টার মিনহাজ উদ্দিন ও ফিদে মাস্টার তৈয়বুর রহমান। রাউন্ড রবীন লিগ পদ্ধতিতে ইরান, বাংলাদেশ, অস্ট্রেলিয়া, চীন ও শ্রীলঙ্কা অংশগ্রহণ করে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!