• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবাদ সম্মেলন করে দর্শকদের ধন্যবাদ দিলেন শাকিব


বিনোদন প্রতিবেদক জুলাই ৪, ২০১৭, ০৯:৩৬ পিএম
সংবাদ সম্মেলন করে দর্শকদের ধন্যবাদ দিলেন শাকিব

ঢাকা: অভিনয় নিয়ে ব্যস্ত থাকায় দর্শক থেকে কিছুটা দূরে আছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ঈদে মুক্তি পেয়েছে তার দুটি সিনেমা। হল রিপোর্ট অনুসারে দুটি সিনেমায় এখন পর্যন্ত দারুন ব্যবসা করছে। সিনেমা দুটি মুক্তির আগে প্রমোশনে নিজে না থাকলেও এবার ছবি দুটির সাফল্যে দর্শকদের ধন্যবাদ জানাতে সংবাদ সম্মেলন করলেন শাকিব!

ঈদে মুক্তি পেয়েছে শাকিব অভিনীত দুই ছবি 'নবাব' ও 'রাজনীতি'। ছবি দুটির প্রচারে স্বশরীরে ছিলেন না শাকিব। সেসময় তিনি ‘রংবাজ’ নামের একটি সিনেমার কাজে ব্যস্ত থাকায় প্রমোশনে তাকে দেখা যায়নি। এরপর ঈদের ঠিক আগে আগে যৌথ প্রযোজনার আরেক ছবি ‘চালবাজ’-এর শ্যুটিংয়ে লন্ডনে ছিলেন। ফলে নবাব কিংবা রাজনীতির প্রচারে তাকে দেখা যায়নি। তাই বলে ছবির সাফল্যেও নিজেকে দূরে রাখবেন শাকিব! তা কি হতে পারে?

না। নবাব ও রাজনীতি ছবির ব্যবসায়িক সফলতা উদযাপন করতে মঙ্গলবার বিকালে রাজধানীর গুলশানে অবস্থিত ‘কোরিয়ানা রেস্টুরেন্টে’ ডাকলেন সংবাদ সম্মেলন। তার প্রধান কারণ নিজের ছবির দর্শকের ‘ধন্যবাদ’! যারা দুর্দিনেও পাশে থেকে সকল সমালোচনার জবাব দিয়েছেন প্রেক্ষাগৃহে গিয়ে নবাব ও রাজনীতি দেখার মধ্য দিয়ে।

দর্শকদের ধন্যবাদ দিতে কেনো সংবাদ সম্মেলন, এমন প্রশ্নে তারকা অভিনেতা শাকিব জানালেন, সরাসরি দর্শকদের সামনে হাজির হয়ে যেহেতু ‘ধন্যবাদ’ দেয়ার সুযোগ নেই তাই, প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রিক মিডিয়াকে ডেকে তাদের মাধ্যমে দর্শকদের ‘ধন্যবাদ’ জানানোই ছিলো তার প্রধান উদ্দেশ্য। সংবাদ সম্মেলনে তিনি এও বলেন যে, তিনি নিষিদ্ধ হলেও কোনো আপত্তি নেই। কারণ তার পাশে আছেন গর্ব করার মতো হাজারো দর্শক। যারা নিয়মিত সিনেমা দেখে এখনো বাংলার সিনেমা হলগুলো বাঁচিয়ে রেখেছেন। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!