• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সম্মেলন ডেকে যা বললেন অনন্য মামুন (ভিডিও)


বিনোদন প্রতিবেদক ফেব্রুয়ারি ২, ২০১৮, ১২:৩০ পিএম
সংবাদ সম্মেলন ডেকে যা বললেন অনন্য মামুন (ভিডিও)

সংসংবাদ সম্মেলনে অনন্য মামুন, নায়ক ইমন, নিরব ও গায়ক আসিফ আকবর

ঢাকা: ‘ মালয়েশিয়ায় সন্দেহজনকভাবে আমকে গ্রেপ্তার করা হয়েছিল। একটি চক্র আমাদের টিমের বিরুদ্ধে অভিযোগ করেছিল যে, আমরা মালয়েশিয়া থেকে আর ফিরবো না। অভিযোগকারীরা ঘটনার পাঁচদিন আগে আমার কাছে চাঁদা ও ৫০০ টিকিট চেয়েছিল।

আমি সেটা দেইনি। তখন তারা আমাকে ফোন করে বলে, এরপরে যেন আমি ওই দেশে কোনো শে করতে না পারি, সেই ব্যবস্থা করবে। শেষ পর্যন্ত তারা তাই করেছে ।’

বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর এফডিসির ভিআইপি প্রজেকশন মিলনায়তনে ‘মিথ্যাচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে অনন্যা মামুন টিম’-এর আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সব অভিযোগ করেন তিনি। এসময় সংবাদ সম্মেলনে অনন্য মামুন টিমের নায়ক ইমন ও নিরব এবং গায়ক আসিফ আকবরও উপস্থিত ছিলেন।

মামুন বলেন, ‘এতোকিছুর পরও আমরা ফিরে এসেছি এবং সম্পূর্ণ বৈধভাবেই এসেছি। আমরা যারাই সেখানে গিয়েছিলাম, তাদের প্রত্যেকের ভ্যালিড বৈধ ভিসা ছিল। আমাদের রিটার্ন টিকিট পর্যন্ত করা ছিল। খুব স্বাভাবিকভাবে আমাকে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। পুলিশ আমার পক্ষে রিপোর্ট দিয়েছে।

২০১০ সালে ‘খোঁজ দ্য সার্চ’ চলচ্চিত্রের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন অনন্য মামুন। এরপর বেশ কয়েকটি চলচ্চিত্র নির্মাণ করেন তিনি। সর্বশেষ ‘বন্ধন’ নামে একটি সিনেমার কাজ তিনি শেষ করেছেন। গত বছরের ২৪ ডিসেম্বর মালয়েশিয়ার পুলিশের হাতে আটক হন বাংলাদেশি চলচ্চিত্র পরিচালক অনন্য মামুন।

মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের জালান ইপোর পুত্রা কোর্ট কন্ডোমিনিয়ামের একটি অ্যাপার্টমেন্ট থেকে ১৫ জন বাংলাদেশিসহ তাকে আটক করে মালয়েশিয়ার পুলিশ। এরপর ৩০ ডিসেম্বর আদম পাচারের অভিযোগে এই পরিচালকের সদস্যপদ আজীবন নিষিদ্ধ করে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!