• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবিধান অনুসারে আগামী নির্বাচন: বাণিজ্যমন্ত্রী


কুমিল্লা প্রতিনিধি ফেব্রুয়ারি ৩, ২০১৮, ০৭:২২ পিএম
সংবিধান অনুসারে আগামী নির্বাচন: বাণিজ্যমন্ত্রী

ফাইল ফটো

কুমিল্লা: বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, সংবিধান অনুসারে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে করবে নির্বাচন কমিশন, যেভাবে তারা কুমিল্লা ও রংপুর সিটি নির্বাচন করেছে।

তিনি বলেন, আগামী নির্বাচনে যারা জয়লাভ করবে, তারাই সরকার গঠন করবে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) কুমিল্লার চৌদ্দগ্রামে সৈয়দা আঞ্জুমান আরা বালিকা বিদ্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন বাণিজ্যমন্ত্রী।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তোফায়েল আহমেদ বলেন, আগামী ৮ ফেব্রুয়ারি নিজ নিজ এলাকায় বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। যাতে কোনো অপশক্তি দেশের মধ্যে নতুন করে বিশৃঙ্খলা সৃষ্টি করেত না পারে সে বিষয়েও নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান।

বাণিজ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ডিজিটাল বাংলাদেশ এবং ক্ষুধা ও দারিদ্রমুক্ত দেশ গঠনের স্বপ্ন নিয়ে সরকার গঠন করেছে। এক সময় আমাদের দেশকে তুচ্ছ করে তলাবিহীন ঝুঁড়ি বলা হতো, এখন বলে বিস্ময়কর উত্থানের রোল মডেল হচ্ছে বাংলাদেশ।

তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আজ ডিজিটাল বাংলাদেশ স্বপ্ন নয়, বাস্তব। দেশকে দারিদ্র ও ক্ষুধামুক্তির দিকে নিয়ে যাওয়া হচ্ছে। ২০৪১ সালে আমরা বিশ্বের উন্নত দেশে পরিণত হব।

এ সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, কুমিল্লা-১১ আসনের সংসদ সদস্য রেলমন্ত্রী মো. মুজিবুল হক, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য মোজাফ্ফর হোসেন পল্টু, কুমিল্লা শিক্ষাবোর্ড চেয়ারম্যান প্রফেসর আবদুস ছালাম, বিদ্যালয়ের অধ্যক্ষ মেহের মকবুলা প্রমুখ।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!