• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সংবিধান বহির্ভূত বিষয় নিয়ে সংলাপ নয়: তথ্যমন্ত্রী


কুষ্টিয়া প্রতিনিধি জানুয়ারি ২১, ২০১৭, ০৫:৩৪ পিএম
সংবিধান বহির্ভূত বিষয় নিয়ে সংলাপ নয়: তথ্যমন্ত্রী

কুষ্টিয়া : জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, অনির্বাচিত অন্তর্বর্তীকালীন সরকার গঠনের বিধান বাংলাদেশে নাই। সুতরাং নির্বাচনকালীন সরকার গঠনের প্রস্তাব মনগড়া ও বাংলাদেশকে সংকটে ফেলার প্রস্তাব। তাই সংবিধান বহির্ভূত কোনো বিষয় নিয়ে সংলাপ হতে পারে না।

শনিবার (২১ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার মিরপুরে বর্ডার গার্ড বাংলাদেশ স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানের যোগদানের পর ‘সংলাপ এবং সমঝোতার পথ যদি বন্ধ হয় তাহলে আন্দোলন ছাড়া বিএনপির কোনো পথ থাকবে না’ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদের এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আন্দোলন করার অধিকার সবার আছে। আন্দোলনের নামে অতীতের মতো কেউ যেন আগুন যুদ্ধ, জঙ্গিদের উসকানি বা নাশকতা অর্ন্তঘাতে লিপ্ত না হয়।তিনি আরও বলেন, আমাদের মনে রাখতে হবে বিএনপির ইতিহাস হলো অন্তর্ঘাত, নাশকতা আগুনযুদ্ধ ও জঙ্গিবাদের উসকানির ঘটনা। আশা করি তারা অতীত থেকে শিক্ষা নিয়ে গণতন্ত্রের বুলি আওড়াতে আওড়াতে দেশকে আগুন যুদ্ধের দিকে ঠেলে দেবে না।

এ সময় বর্ডার গার্ড বাংলাদেশ কুষ্টিয়া সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্নেল মাহাবুবর রহমান, সিও লে. কর্নেল শহিদুল ইসলাম, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপনসহ বিজিবি কর্মকর্তা ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!