• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংসার ভাঙার ভয়ে বিয়ে করছেন না সালমান?


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১৩, ২০১৬, ০৬:৩৭ পিএম
সংসার ভাঙার ভয়ে বিয়ে করছেন না সালমান?

ঢাকা: তারকাদের বিয়ে নাকি খেলাঘর! অন্তত এমনটায় মনে করেন সাধারণ মানুষেরা। তবে এমন কথা যে কখনো কখনো সত্য, তা যেনো প্রমাণ করছে শোবিজ অঙ্গনের মানুষেরাই। একসঙ্গে দীর্ঘদিন ধরে সংসার করার দৃষ্টান্ত আছে বহু, কিন্তু তারপরও ইদানিংকালের নায়ক-নায়িকার বিয়ে মানে ক’দিন পরেই আবার সংসার ভাঙার আয়োজন। আর সংসার ভাঙাভাঙির ভয়েই নাকি বিয়ে করছেন না বলিউডের ভাইজান খ্যাত তারকা অভিনেতা সালমান খান। 

বলিউডে একের পর এক চলছে সংসার ভাঙার হিড়িক। ক’দিন আগে ঋত্কি রোশান-সুজানা, কঙ্কনা-রনবীর এবং আরবাজ-মালাইকার মধ্যেও হয়ে গেছে ছাড়াছাড়ি। বিয়ে করেও আলাদাভাবে বাস করছেন এমন অনেকের নামও শোনা যাচ্ছে। আর এইসব বাজে দৃষ্টান্তের কারণেই বিয়ে করছেন না সালমান খান। সম্প্রতি এমন ইঙ্গিতই দিলেন স্বয়ং সালমানের ছোট ভাই আরবাজ খান। 

নির্মাতা, প্রযোজক ও অভিনেতা করন যোহরের জনপ্রিয় রিয়েলিটি শো ‘কফি উইথ করন’-এ এসেছিলেন আরবাজ খান। আর সেখানেই কথা হচ্ছিল বড় ভাই সালমানের বিয়ে নিয়ে। এই অনুষ্ঠানেই সবার সামনে আরবাজ জানালেন, তিনি চান না তার দাদা ভাই(সালমান) বিয়ে করুক। কারণ সালমান নাকি এখন চারপাশে শুধু বিয়ে ভাঙারই হিড়িক দেখছে! 

অন্যদিকে বলিউডের তিন খানের একজন সালমান খান। তাকে ছাড়া বাকি দুই খান শাহরুখ ও আমির বিয়ে করে দীর্ঘদিন ধরেই সংসার যাপন করছেন। অথচ তার কেনো বিয়ে নিয়ে এতো ভয় কে জানে! 

তবে গত এক বছর ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল যে, শিগগিরই বিয়ে করছেন সালমান। পাত্রী তার রোমানিয়ান প্রেমিকা লুলিয়া ভান্তুর। চলতি বছরের আঠারো নভেম্বর বিয়ে করছেন তারা এমন গুঞ্জনকে বিশ্বাস করতেও শুরু করেছিলেন কেউ কেউ। কিন্তু শেষ পর্যন্ত আর বিয়ে হয়নি তাদের। 

বিয়ে নিয়ে কোনো মাথা ব্যথা দেখা যাচ্ছে না সালমানেরও। গণমাধ্যমে সব সময়ই তিনি লুলিয়াকে স্রেফ বন্ধু বলেই সব ধরনের প্রশ্ন এড়িয়ে গেছেন। বয়স পঞ্চাশ পেরিয়ে যাওয়া জনপ্রিয় এই অভিনেতা কি তাহলে শেষ পর্যন্ত আর বিয়েই করবেন না? এমন প্রশ্নই এখন তার ভক্তদের কাছে!

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!