• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সকল দলের অংশগ্রহণেই আগামী নির্বাচন


রাজশাহী ব্যুরো মার্চ ১৬, ২০১৮, ১০:২১ পিএম
সকল দলের অংশগ্রহণেই আগামী নির্বাচন

রাজশাহী: প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদা বলেছেন, সকল দলের অংশগ্রহণেই আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এ লক্ষ্যে কাজ করে যাচ্ছে নির্বাচন কমিশন।

শুক্রবার (১৬ মার্চ) বেলা ১১টার দিকে রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সিইসি।

সিইসি কেএম নুরুল হুদা বলেন, নির্বাচন যাতে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষ হয় তার জন্যও প্রস্তুতি নিচ্ছে নির্বাচন কমিশন।

স্মার্টকার্ড বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে প্রধান নির্বাচন কমিশনার বলেন, স্মার্টকার্ড সুন্দরভাবে ছাপানো হচ্ছে। এ কাজে অনিয়ম করায় ইতিমধ্যে একটি প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি বাতিল করা হয়েছে।

পর্যায়ক্রমে দেশের সকল নাগরিকের হাতে স্মার্ট জাতীয় পরিচয়পত্র তুলে দেয়া হবে।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার সাদাতের সঞ্চালনায় মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ, দুর্গাপুর উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, পৌর মেয়র তোফাজ্জল হোসেন, সহকারী কমিশনার (ভূমি) সমর কুমার পাল, জেলা নির্বাচন কর্মকর্তা আতিয়ার রহমান, রাজশাহী আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা আমীরুল ইসলাম, রাজপাড়া থানা নির্বাচন কর্মকর্তা শহীদুল ইসলাম প্রামাণিক, দুর্গাপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, দুর্গাপুর থানার ওসি রুহুল আলম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান, দুর্গাপুর প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
 
সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!