• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
যৌনাঙ্গে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে

সকলের সামনেই নগ্ন করে চলে...


নিউজ ডেস্ক সেপ্টেম্বর ২৪, ২০১৮, ০১:২৮ পিএম
সকলের সামনেই নগ্ন করে চলে...

ঢাকা: এক গৃহবধূকে মারধর করে যৌনাঙ্গে লঙ্কা গুঁড়ো ছিটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ভারতের আসামের করিমগঞ্জ এলাকায়।

দেশটির গণমাধ্যমের খবরে বলা হয়, গত ১০ সেপ্টেম্বর এক নারীকে নগ্ন করে বেধড়ক মারধর করেন বেশ কয়েকজন। তাদের বাধা দিতে ছুটে আসেন ওই শ্বশুর। তাকে গাছে বাঁধা হয়। তার সামনেই চলে অত্যাচার।

পুরো ঘটনা মোবাইলে তুলে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়। পুলিশে অভিযোগ জানালে এর পরিণতি ভয়ঙ্কর হবে বলে ওই নারীকে হুমকি দেওয়া হয়।

ওই নারীর অভিযোগ, গত ১০ সেপ্টেম্বর সকালে দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়ে ছয় থেকে সাত জন যুবক। দাবি করে, প্রধানমন্ত্রী আবাস যোজনায় পাওয়া টাকা তাদের দিয়ে দিতে হবে। দিতে অস্বীকার করলে বেআইনি মদ বিক্রির অভিযোগ তুলে মারধর শুরু করে। এর পর জড়ো হন গ্রামবাসীরা। সকলের সামনেই নগ্ন করে চলে মারধর।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর পুলিশ প্রশাসনের নজরে আসে। এর পর ১৯ জনকে গ্রেপ্তার করে পুলিশ।

আসম পুলিশের মহাপরিচালক (ডিজি) কুলধর সইকিয়া বলেন, ‘আমরা ১৯ জনকে গ্রেপ্তার করেছি। বাকি অভিযুক্তদেরও শীঘ্রই গ্রেপ্তার করা হবে।’

ডিজি আরও বলেন, ‘ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের বিরুদ্ধে গণপিটুনিসহ একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। এই ঘটনায় আর কারা কারা যুক্ত, তা চিহ্নিত করে খুব শীঘ্রই গ্রেপ্তার করা হবে।’


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!