• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সকালে রোমান্টিক নবাব, দুপুরে ড্যাশিং বস (দেখুন)


বিনোদন প্রতিবেদক জুন ১০, ২০১৭, ০৬:৪৭ পিএম
সকালে রোমান্টিক নবাব, দুপুরে ড্যাশিং বস (দেখুন)

ঢাকা: আসছে ঈদে বহুল প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে সবচেয়ে আলোচিত সিনেমা ‘নবাব’ ও ‘বস ২’। ঢাকা-কলকাতার তারকা বহুল এই দুটো ছবিই যৌথ প্রযোজনায় নির্মিত। ঈদ উপলক্ষ্যে দুটো ছবিরই প্রচারণা তুঙ্গে। শনিবার সকালে শাকিব খান অভিনীত সবচেয়ে প্রতীক্ষিত ছবি ‘নবাব’-এর গান রিলিজের পর কয়েক ঘন্টা পরেই এবার মুক্তি দেয়া হলো কলকাতার জিৎ অভিনীত ‘বস ২’-এর একটি গান!

সকালে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া এবং এসকে মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় শাকিব-শুভশ্রী অভিনীত ‘নবাব’-এর দ্বিতীয় গান। ‘নিয়ে যাবো’ নামের ওই গানটিতে পুরো রোমন্টিক বেশে দেখা যায় শাকিবকে। অন্যদিকে দুপুরে জাজ ও গ্রাসরুট চ্যানেল থেকে প্রকাশ পায় ‘বস ২’-এর তৃতীয় গান। ‘বস ২’-এর টাইটেল গান এটি। 

‘নবাব’-এর দ্বিতীয় গানে শাকিবকে রোমান্টিক লুকে দেখা মিললেও জিতের এই গানে একেবারে ড্যাশিং লুক দেখা যায়। মূলত গানটি ছবির টাইটেল সং। চমৎকার লোকেশনে দৃশ্য ধারন করা এই গানটি আয়োজন করেছেন জিৎ গাঙ্গুলী। গানটিতে কোরিওগ্রাফির দায়িত্বে ছিলেন বাবা যাদব। গানটির লিরিকে ছিলেন প্রিয়। আর গানের কণ্ঠে ছিলেন অমিত মিশ্র।  

ছবিতে গানটিই মূল স্পিরিট হিসেবে কাজ করবে, যা বোঝা গেলো গানটির কথা শুনেই। গানের কথায় শোনা যায়, ‘নামবে ভোর, সূর্য তোর বুকে আগুন জ্বলতে দে/মানবে হার অন্ধকার আলোর পথে চলতে দে/তোর মনের সূর্যকে, তুই জ্বলতে যদি চাস/তোকে যে হতে হবে, বস। বস। বস।’     

আসন্ন ঈদে মুক্তি উপলক্ষ্যে ‘বস ২’ ছবিটি আছে সামন্য জটিলতায়। যৌথ নীতিমালায় কিছুটা সমস্যা থাকায় বাংলাদেশের সেন্সর বোর্ডের প্রিভিউ কমিটি ছবিটি নিয়ে আপত্তি জানিয়েছে। কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা জিৎ অভিনীত ছবিতে বাংলাদেশ থেকে অভিনয় করেছেন নুসরাত ফারিয়া, অমিত হাসান ও নাদের চৌধুরী।  
‘বস-২’-এর নাম গান:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!