• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সজল-নওশাবার ‘ইচ্ছে ঘুড়ি’


বিনোদন প্রতিবেদক নভেম্বর ২৪, ২০১৬, ০৬:২১ পিএম
সজল-নওশাবার ‘ইচ্ছে ঘুড়ি’

ঢাকা: সুখী দম্পতি শিশির ও ইরা। হঠাৎ দুর্ঘটনায় পঙ্গু শিশিরের মনে সন্দেহ দানা বাঁধে ইরাকে নিয়ে। এদিকে সত্যি সত্যিই অফিসের কলিগ রায়হান ভালবাসে ইরাকে। গল্পের মোড় নেয় ভিন্ন দিকে। ঘটতে থাকে নানা সাসপেন্স। এমন উত্তেজনাপূর্ণ দাম্পত্য জীবনের গল্প নিয়ে ‘ইচ্ছে ঘুড়ি’ নামের একটি খণ্ড নাটক নির্মাণ করেছেন ফায়জুল রথি।

নাটকের কেন্দ্রীয় দুই চরিত্রে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনেতা সজল ও নওশাবা আহমেদ। ‘ইচ্ছে ঘুড়ি’ নাটকটি ২৫ নভেম্বর শুক্রবার মাছরাঙ্গা টিলিভিশনে সন্ধ্যা ৭:৪০ মিনিটে প্রচার হবে। নাটকের বিভিন্ন চরিত্রে সজল ও নওশাবা ছাড়াও অভিনয় করেছেন পরান ও ওয়াসিম।

নাটকের গল্প প্রসঙ্গে সজল জানান, অনেকদিন পর একটা ভিন্ন স্বাদের গল্পে কাজ করেছি। নাটকে পরিচালক গল্প বলার কৌশলে ভিন্নতা এনেছেন। আশা করি নাটকটি দর্শকদের আনন্দ দেবে।

গল্পটিকে একেবারে মিষ্টি প্রেমের রোমান্টিক গল্প আখ্যা দিয়ে অভিনেত্রী নওশাবা বলেন, খুব মিষ্টি একটা রোমান্টিক গল্প ‘ইচ্ছে ঘুড়ি’। কিছু কিছু দৃশ্য ধারণের সময় আমি সত্যি কেঁদে দিয়েছি। সদা হাস্যোজ্জ্বল তরুণ নির্মাতা আপন মহিমায় সবসময় ইউনিটকে চাঙ্গা করে রাখত। আমি নিজে নাটকটি দেখার জন্য অপেক্ষা করছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!