• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সঞ্জয়কে জুতো মারলে পুরস্কার দিবে বিজেপি নেতা!


বিনোদন ডেস্ক জানুয়ারি ৩১, ২০১৭, ০৫:০৯ পিএম
সঞ্জয়কে জুতো মারলে পুরস্কার দিবে বিজেপি নেতা!

ঢাকা: দেবদাস, রামলীলা, বাজিরাও মাস্তানির মতো বিখ্যাত হিন্দি সিনেমার নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। তার মতো প্রভাবশালী সিনেমা নির্মাতা ভারতে খুব কমই আছে। অথচ মেধাবী এই নির্মাতাকে উদ্দেশ্য করে জুতো মারলে পুরস্কার ঘোষণা করলো এক বিজেপি নেতা!

বাজিরাও মাস্তানির পর নতুন সিনেমা ‘পদ্মাবতী’র কাজে ব্যস্ত আছেন সঞ্জয়লীলা। আর এই সিনেমার শ্যুটিংও করছিলেন তিনি। বরাবরের মতো ঐতিহাসিক বিষয়বস্তুকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে এই সিনেমা। কিন্তু ক’দিন আগে ‘পদ্মাবতী’র বিরুদ্ধে কাহিনী বিকৃতির  অভিযোগ এনে জনপ্রিয় এই নির্মাতাকে শ্যুটিংস্পটেই পিটিয়েছিলেন স্থানীয় সংগঠন করনি সেনা কর্মীরা। আর সে ঘটনাকে সমর্থন জানিয়ে সঞ্জয় লীলাকে জুতো মারলে পুরস্কার ঘোষণা করেছেন মধ্য প্রদেশের েএক বিজেপি নেতা।

পদ্মাবতী নির্তামাকে জুতো ছুঁড়লে দশ হাজার রূপি পুরস্কার ঘোষণা করেছেন মধ্য প্রদেশের বিজেপি নেতা অখিলেশ খান্ডেওয়াল। মধ্যপ্রদেশের হোসাঙ্গাবাদ মিউনিসিপ্যাল কর্পোরেশনের চেয়ারম্যান তিনি। তারমতে ইতিহাস বিকৃতি রোধ করতে সঞ্জয়ের মতো যে কাউকে জুতো মারতে প্রস্তুত তিনি। 

‘পদ্মাবতী’ সিনেমায় রানি পদ্মাবতীর চরিত্রে অভিনয় করছেন দীপিকা পাড়ুকোন। তার বিপরীতে রয়েছেন শহীদ কাপুর। তিনি রতন সিংয়ের চরিত্রে অভিনয় করছেন। অন্যদিকে আলাউদ্দিন খিলজির চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং।  
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!