• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

সঞ্জয়কে নিয়ে কক্সবাজারে সিলভা


জেলা প্রতিনিধি এপ্রিল ৫, ২০১৭, ০৬:৪৯ পিএম
সঞ্জয়কে নিয়ে কক্সবাজারে সিলভা

রাজবাড়ী: সিলভা পছন্দ করেন নিরিবিলি থাকতে। সবার সঙ্গে হাসিমুখে কথা বলা আর ছোটদের কাছে টেনে নেয়া তার স্বভাব। বাংলাদেশের মানুষের সততা আর আতিথেয়তা তাকে মুগ্ধ করেছে। সেই ব্রাজিল থেকে উড়ে এসেছেন বাংলাদেশে। দীর্ঘ পথ পাড়ি দেয়ার পরেও তার যেন ক্লান্তি নেই। বলা যায় বিশ্রাম নেয়ার সুযোগই পাননি।

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের বাজার এলাকার বলাই ঘোষের বাড়িতে আসা ব্রাজিলের বান্ধবী জেইসা ওলিভেরিয়া সিলভা (২৯) সম্পর্কে এভাবেই বলছিলেন সঞ্জয় ঘোষ (২৮)।

বলাই ঘোষের ছেলে সঞ্জয়ের সঙ্গে সিলভার পরিচয় থেকে বন্ধুত্ব গড়ে ওঠে ফেসবুকের মাধ্যমে। এরপর বাংলাদেশ দেখার ইচ্ছেয় সিলভা গেল ৩ এপ্রিল চলে আসেন সঞ্জয়ের বাড়িতে।

সঞ্জয় জানালেন, এতটা পথ আসার পরেও বিশ্রাম নেয়ার তেমন কোনো সুযোগ না পেলেও সিলভা দেখতে চায় দেশের গুরুত্বপূর্ণ এলাকা। বিশেষ করে দেশের পর্যটনকেন্দ্র ও দর্শনীয় স্থানগুলোও দেখার খুব ইচ্ছে তার। সব মিলিয়ে কয়েক দিন ঘোরাঘুরি করে সিলভা ব্রাজিলে ফিরে যাবেন।

সিলভার সেই ইচ্ছেকে মূল্য দিতেই সঞ্জয় তাকে নিয়ে বুধবার (৫ এপ্রিল) রওনা দেন বিশ্বের বৃহত্তম সমুদ্র সৈকত কক্সবাজারের দিকে।  সেখানে তারা ঘোরাফেরা করবেন। সমুদ্র সৈকত দেখবেন।

বাংলাদেশে এসে দারুণ খুশি সিলভা। তিনি সাংবাদিকদের বলেছেন, ‘সঞ্জয়ের সঙ্গে পরিচয় হওয়ার পর তাকে খুব ভালো লেগে যায়। বাংলাদেশ ও এ দেশের মানুষ সম্পর্কে জানার পর এখানে আসার আগ্রহ আরও বেড়ে যায়। এ দেশটি খুব সুন্দর।’

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!