• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সঞ্জয়কে ফেলে চলে যাচ্ছেন সিলভা!


জেলা প্রতিনিধি এপ্রিল ১১, ২০১৭, ০১:৩১ পিএম
সঞ্জয়কে ফেলে চলে যাচ্ছেন সিলভা!

মনটা ভেঙে যাচ্ছে সঞ্জয়ের

রাজবাড়ী: শেষ অবধি তো বিয়ে করেই ফেললেন ভিনদেশি প্রেমিকা সিলভাকে। এখন কেমন লাগছে? জানতে চাইলে সঞ্জয় বললেন, খুবই ভালো লাগছে ভালোবাসার মানুষকে বিয়ে করতে পেরে। মনের ভেতরের সে ইচ্ছে তা পূরণ হয়েছে। কয়েকদিন কীভাবে যে দিনগুলো কেটে গেল বুঝতেই পারিনি।

তবে এতো ভালোলাগার মধ্যেও আজ মনটা অনেক খারাপ সঞ্জয়ের। বাংলার বধূ সিলভার ছুটি শেষ হয়ে গেছে। আজই (মঙ্গলবার) ব্রাজিলে ফিরে যাচ্ছেন তার নববধূ।

সিলভা একা যাবেন নাকি সঞ্জয়কে নিয়ে যাবেন এ বিষয়ে জানতে চাইলে সঞ্জয় বলেন, ও একাই যাচ্ছে। তবে কবে ফিরে আসবে কিংবা তাকে আনতে সঞ্জয় ব্রাজিলে যাবেন কিনা এ ব্যাপারে কোনো কিছু জানাতে চাননি সঞ্জয়।

মাত্র ছয়দিন আগে বিয়ে হয়েছে সিলভার সঙ্গে। বিয়ের সেই মুহূর্তের রেশ শেষই হয়নি। এরমধ্যেই সিলভাকে ফিরতে হচ্ছে দেশে। মোটেই ভালো লাগছে না সঞ্জয়ের। করারও কিছু নেই। হাজার হাজার মাইল দূরের সে দেশ। চাইলে যাওয়া আসা করা যায় না।

গেল ৫ এপ্রিল রাজধানীর মিরপুরে এক দাদার বাসায় গোপনে সঞ্জয় আর সিলভার বিয়ে হয়। এরপর মুখ বন্ধ রেখেছিলেন সবাই। সোমবার (১০ এপ্রিল) হঠাৎই সিলভা-সঞ্জয়ের বিয়ের কথা ফাঁস হলো গণমাধ্যমকর্মীদের কাছে।

সিলভাকে বিয়ের কথা স্বীকার করে সঞ্জয় জানালেন, গেল ৫ এপ্রিল সিলভাকে নিয়ে ঢাকার মিরপুর এলাকায় এক দাদার (ভাই) বাসায় উঠেছি। ওই দিনই আদালতের অনুমতি নিয়ে আমরা বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছি। সিলভা খ্রিস্টান ধর্ম ত্যাগ করে হিন্দু ধর্ম গ্রহণ করেছে। বিয়ে হিন্দু ধর্মীয় রীতিতে হয়েছে।

বিয়ের কথা গোপন করলেন কেন? এমন প্রশ্নের জবাবে সঞ্জয় ব্যাখ্যা করলেন, ‘সিলভার বাংলাদেশে আসা আর গ্রামের বাড়িতে যাওয়ার ঘটনা মিডিয়ায় এত বেশি প্রচারিত হয়েছে যে আমরা খুবই বিব্রতকর অবস্থায় পড়েছি। মাঝখানে প্রচণ্ড ভয় পেতে শুরু করে সিলভা। আমি ওকে আশ্বস্ত করেছি, সাহস জুগিয়েছি। বলেছি, বিষয়টি অতোটা গুরুতর নয়। আমাদের দেশের মানুষ সহজ-সরল। তারা আমাদের এ ঘটনায় অনেক আনন্দ পেয়েছে। তাই তারা এতোবেশি মাতামাতি করছে। ওকে স্বাভাবিক রাখতেই বিয়ের বিষয় কাউকে জানানো হয়নি।

সিলভার পরিবার বিয়েটা মেনে নিয়েছে কিনা জানতে চাইলে সঞ্জয় বলেন, বিয়ের ব্যাপারে সিলভার বাবা-মা আপত্তি করেনি। বিয়ের খবরে বাবা-মাসহ পরিবারের অন্যান্য সদস্য খুশি হয়েছে।

মুগ্ধতা

উল্লেখ্য, বছর দেড়েক আগে রাজবাড়ীর জামালপুর বাজার এলাকার বলাই ঘোষের ছেলে সঞ্জয় ঘোষের (২৮) সঙ্গে ফেসবুকে পরিচয় হয় ব্রাজিলের সাওপাউলোর বাসিন্দা জেইসা ওলিভেরিয়া সিলভার (২৯)। পরিচয় থেকে বন্ধুত্ব, এরপর প্রেম। এ সুবাদে গেল ৩ এপ্রিল রাতে সিলভা ব্রাজিল থেকে উড়ে বাংলাদেশে আসেন। রাতেই বিমানবন্দর থেকে সঞ্জয় তাকে নিজ বাড়িতে নিয়ে আসেন। পরদিন ৪ এপ্রিল এ খবর এলাকায় জানাজানি হলে ব্রাজিলিয়ান তরুণীকে এক নজর দেখার জন্য সেখানে দলে দলে নারী-পুরুষ ভিড় জমায়। এ পরিস্থিতি থেকে মুক্তি পেতেই সিলভাকে নিয়ে সঞ্জয় ৫ এপ্রিল ঢাকার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। ওই রাতে মিরপুরে এক দাদার বাসায় দুজনে বিয়ে বন্ধনে আবদ্ধ হন।

সিলভাকে বিয়ে করেই ছাড়লেন সঞ্জয়? 
পছন্দ ইলিশ, পোলাও-মুরগি খেয়ে রাতে গোসল...
ঢাকায় দাদুর বাসায় সঞ্জয়-সিলভা, আজ বিয়ে?
সঞ্জয়কে নিয়ে কক্সবাজারে সিলভা
ব্রাজিল কন্যা সিলভা এখন কোথায়? বিয়ের গুঞ্জন
এবার রাজবাড়ীতে ছুটে এলেন ব্রাজিলের তরুণী

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!