• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সততা ও যোগ্যতার জন্য আগামীতে আ. লীগই নির্বাচিত হবে


গাজীপুর প্রতিনিধি নভেম্বর ২৪, ২০১৭, ০২:৫৮ পিএম
সততা ও যোগ্যতার জন্য আগামীতে আ. লীগই নির্বাচিত হবে

গাজীপুর: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সততা যোগ্যতা, দক্ষতা ও উন্নয়ন কাজের জন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগই নির্বাচিত হবে। জনগণ কাজের মূল্যায়ন করবে অবশ্যই। বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, আগামী নির্বাচনে কে বিজয়ী হবে তা নিয়ে কোনো মন্তব্য করতে চাই না জনগণই নির্ধারণ করবে কে ক্ষমতায় আসবে আর কে সরকার গঠন করবে।

মন্ত্রী শুক্রবার (২৪ নভেম্বর) সকাল ১১টায় গাজীপুরের চন্দ্রা ত্রিমোড়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চার লেনের চলমান উন্নয়ন কাজের অগ্রগতি পরিদর্শনকালে স্থানীয় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় ওবায়দুল কাদের এমপি বলেছেন, বিএনপির এমন কোনো কাজ নেই, তাদের কাজের কোনো নিদর্শন নেই যে জন্য জনগণ তাদের বিপুলসংখ্যায় ভোট দিতে পারে। বড় দল হিসেবে নির্বাচন হলে বিএনপি আসন পাবে, কত আসন পাবে সেটি আমি জানি না। সেটা আল্লাহ পাক জানেন আর জনগণ জানেন।

মন্ত্রী আরো বলেন, আমি আস্থাশীল, দেশ যেভাবে উন্নয়নের মহাসড়ক ধরে এগিয়েছে যাচ্ছে। রাজনীতিতে সততা, দক্ষতার কোন বিকল্প নেই। বিশ্ব স্বীকৃত সৎ রাজনীতিতে ১৭৩টি দেশের মধ্যে বাংলাদেশের শেখ হাসিনার নাম এসেছে তিন নম্বরে। কাজেই আগামী নির্বাচনে আমাদের কাজের জন্য, সততা ও দক্ষতার জন্য এবং যোগ্যতার কারনেই আগামী নির্বাচনে বিএনপিকে পরাজিত করে বিজয়ী হবো এবং শেখ হাসিনা আগামীতেও প্রধানমন্ত্রী হবেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক অতিরিক্ত প্রধান প্রকৌশলী আঃ সবুর, গাজীপুর সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী ডিকেএন নাহিন রেজা, মানিকগঞ্জ অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মো. মহিবুল হক, গাজীপুর হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার শফিকুল ইসলাম, কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম, কালিয়াকৈর থানার ওসি মো. রফিকুল ইসলামসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!