• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সতীত্ব বিক্রি করে আইফোন কিনলো তরুণী!


নিউজ ডেস্ক অক্টোবর ১৯, ২০১৭, ১০:৩৮ এএম
সতীত্ব বিক্রি করে আইফোন কিনলো তরুণী!

ঢাকা: মানুষ সখের জিনিস পেতে কি না করে। এই কারণে হয়তো বলে সখের জিনিসের দাম লাখ টাকা। তাই বলে সতীত্ব বিক্রি! এমনটা কেউ শোনেনি আগে। ঠিক এমনটাই করতে চেয়েছেন এক চীনা তরুণী। আইফোন ৮ পেতে নিজের সতীত্ব বিক্রির চেষ্টা করেছিলেন এক চীনা তরুণী। এমনটাই জানিয়েছে ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মিরর।

১৭ বছর বয়সী ঝাও চেন নামের ওই তরুণী সামাজিক যোগাযোগ মাধ্যমের এক ব্লগে এমন ‘প্রস্তাব’ দেয়। সেখানে ওই তরুণী জানায় আইফোন এইট এর মূল্য আনুমানিক ২ হাজার ৩০০ পাউন্ড যে দেবে তাকে তিনি তারা সতীত্ব বিকিয়ে দেবেন।

এদিকে তার এমন পোস্টের পর তা চোখে পরে ২১ বছর বয়সী ‘নানা’ নামের এক তরুণীর যিনি নিজে একজন ব্লগার এবং একটি টিভি অনুষ্ঠানের উপস্থাপক। তিনি এই বিষয়টি নিয়ে ঝাওকে জানান তার কয়েকজন পরিচিত ব্যক্তির হয়ে কথা বলতে চান জানিয়ে তরুণীর সঙ্গে বেশ কয়েকটি বৈঠক করেন নানা।

এ সময় ঝাও চেন নামের তরুণী নানাকে জানায়, তিনি তার বন্ধুদের কাছে আইফোন এইট কেনার ইচ্ছা প্রকাশ করেন। কিন্তু তাদের এও জানান এত উচ্চ মূল্যে আইফোন এইট কেনার ক্ষমতা তার নেই। সেই সময় তার বন্ধুদের মধ্যে একজন তাকে টাকা উপার্জনের এমন সহজ পথ(!) বাতলে দেয়।

এদিকে নানা তরুণীটির কাছে বিশ্বাসযোগ্যতা পাওয়ার জন্যে প্রথম সাক্ষাতেই তাকে ৬০ পাউন্ডের একটি নোট ধরিয়ে দেন। এ ব্যপারে নানা ব্লগে জানান, তার আসল উদ্দেশ্য ছিল ঝাঁও যে সিদ্ধান্ত নিয়েছে তা যে ভুল শেষ পর্যন্ত বুঝিয়ে দেয়া।

এরই মধ্যে নানা হোটেলে একটি রুম ভাড়া করে চেনকে আসতে বলেন। ঝাও চেন আসলেই শুরু হয় আরেক কাণ্ড। ঝাও দেখেন তার রুমের মধ্যে তিন জন সমত্ত পুরুষ তার জন্যে অপেক্ষা করছে। তারা ঝাওকে আটকে ফেলেন। ভয়ে আর্তনাদ শুরু করে ঝাও চেন। এ সময় নানা এসে রাগে ফেটে পরেন ঝাওয়ের প্রতি।

তিনি জানান এমন বাজে ঘটনায় ঘটতে পারতো ঝাওয়ের জীবনে। তিনি কি ভুল করতে যাচ্ছিলেন তা বোঝানোর জন্যে এবং ঝাওকে একটা শিক্ষা দেয়ার জন্যেই এই কাজ করেছেন তিনি।

ব্লগার নানার ওই ভিডিও এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। তবে অনেকেই বলছেন এই সব কিছুই নানা’র সাজানো। কিন্তু অনেকেই তা বিশ্বাস করেছেন, তবে এরকম ভয়াবহ সিদ্ধান্তের জন্যেও অনেকেই ধুয়েও দিচ্ছেন ঝাও চেনকে। সূত্র: ডেইলি মিরর


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!