• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সতীর্থদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন মেসি


ক্রীড়া ডেস্ক জুন ২৫, ২০১৮, ০৭:০৮ পিএম
সতীর্থদের নিয়ে জন্মদিনের কেক কাটলেন মেসি

ঢাকা: সময়টা ভাল যাচ্ছে না লিওনেল মেসির। বিশ্বকাপের ২১তম আসরে এখনও পর্যন্ত গোলের দেখা সাক্ষাৎ পাননি বিশ্ব ফুটবলের এই ক্ষুদে যাদুকর। তাই তার দল আর্জেন্টিনাও জয়েরস্বোদ পায়নি। আর এ কারণে, নিজের দেশ তো বটেই অন্য দেশের মেসি ভক্তরাও খানিকটা হতাশ। এরইমধ্যে হাজির হলো জন্মদিন। অধিনায়কের জন্মদিন কেক কেটেই উদযাপন করলেন আর্জেন্টাইন সতীর্থরা।   

অনুশীলন শেষ করে টিম হোটেলে ফিরে সতীর্থদের সঙ্গে নিয়ে নিজের ৩১তম জন্মদিনের কেক কাটলেন লিওনেল মেসি। অধিনায়কের জন্মদিনে উৎফুল্ল মেজাজেই দেখা গেল দলের অপর খেলোয়াড়দের। শুধু তাই নয়, সামাজিক যোগাযোগের মাধ্য টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রামেও মেসিকে শুভেচ্ছা জানিয়েছেন বার্সেলোনার সাবেক ও বর্তমান তারকা।

তাঁদের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছেন ব্রাজিল তারকা নেইমার। তিনি ইনস্টাগ্রামে দেওয়া একটা পোস্টে লিখেছেন, ‘শুভ জন্মদিন, ভাই! শুভেচ্ছা, অনেক অনেক শুভকামনা তোমাকে, অনেক ভালোবাসি তোমায়!’। সঙ্গে জুড়ে দিয়েছেন দুজনের একটা ছবি।

বিশ্বকাপ নিয়ে ব্যস্ত, কিন্তু শুভেচ্ছা জানাতে ভোলেননি  আরেক বন্ধু লুইস সুয়ারেজ। তিনি নিজের সঙ্গে মেসির একটা ছবি ইনস্টাগ্রামে পোস্ট করে বলেছেন, ‘৩১ বছরে পদার্পণ করায় শুভেচ্ছা তোমাকে, বন্ধু! দিনটা উপভোগ করো, আমি সব সময় তোমাকে সমর্থন দিয়ে যাব আর তোমার ভালো চাইব!’ এ ছাড়া সাবেক বার্সেলোনা অধিনায়ক কার্লোস পুয়োল, বার্সার সাবেক ডাচ স্ট্রাইকার প্যাট্রিক ক্লাইভার্টও শুভেচ্ছা জানিয়েছেন।

এমনকি ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের জন্য যাকে দায়ী করা হয়, সেই কাবায়েরোও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের প্রোফাইলে মেসির কেক কাটার ছবি আপলোড করেছেন। এদিন বন্ধু সার্জিও আগুয়েরোও মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ইনস্টাগ্রামে ছবি আপলোড করেছেন।

একইদিনে জন্মদিন ছিল অনুশীলন ক্যাম্পে মেসিদের রন্ধনশিল্পী আন্তোনিয়ারও। আন্তোনিয়ার ৩৯তম জন্মদিনও একই সাথে উদযাপন করে আর্জেন্টিনা দলের সদস্যরা।

এদিকে জন্মদিন নিয়ে খুব মাতামাতি করছেন না মেসি। কারণ এখনও নকআউট পর্ব নিশ্চত হয়নি আর্জেন্টিনার। মঙ্গলবার সেন্ট পিটার্সবার্গে নাইজেরিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। এই ম্যাচেই ঠিক হবে পরবর্তী রাউন্ডে খেলতে পারবে কিনা দুইবারের বিশ্বচ্যাম্পিয়নরা।  

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!