• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সত্তর দশকের আদলে মুনমুন-আলেকজান্ডারের বিয়ে!


বাবুল হৃদয় এপ্রিল ২২, ২০১৮, ০৪:২৭ পিএম
সত্তর দশকের আদলে মুনমুন-আলেকজান্ডারের বিয়ে!

নায়িকা মুনমুন ও নায়ক আলেকজান্ডার বো

ঢাকা: টাংগাইলের হাফসিল্কের লাল শাড়ি, ঠোঁটে লাল লিপস্টিক, কপালে লাল টিপ, ঠিক সত্তর দশকের আদলে বিয়ে হল একসময়ের সুপারহিট নায়িকা মুনমুন ও নায়ক আলেকজান্ডার বোর! তবে এটা বাস্তবে নয় সিনেমায়। ছবির নাম ‘পদ্মার প্রেম’। ছবিটি পরিচালনা করছেন হারুন-উজ-জামান। 

সিনেমায় কুসুম নামে এক গ্রাম্য বিধবার চরিত্রে অভিনয় করেছেন মুনমুন আর আলেক করেছেন মাঝির চরিত্রে। সম্পতি মানিকগঞ্জের মনোরম লোকেশনে সিনেমাটির প্রথম লটের শুটিং হয়েছে।

নায়িকা মুনমুন সোনালীনিউজকে বলেন, ‘সত্তর দশকের বিয়ের সাজগোজ আমি তো আর দেখিনি, পরিচালক বলেছেন এরকম সাজে  সত্তর দশকে নাকি বিয়ে হতো। গল্পটিও সেকালের। আমার অনেক ভালোলেগেছে গল্পটি। আশাকরি দর্শকদেরও সিনেমাটি ভালো লাগবে।’

ছবিতে আলেকজান্ডারের সঙ্গে অভিনয় সম্পর্কে মুনমুন বলেন, আলেকের সঙ্গে এই নিয়ে তিনটি ছবি করা হয়েছে। তবে সর্বশেষ ২০০৩ সালে ‘মহিলা হোস্টেল’ সিনেমায় তার সঙ্গে আমার অভিনয় করা হয়। এরপরই আমি সিনেমা ছেড়ে চলে আসি। দীর্ঘ ১৫ বছর পর আমরা আবার একসঙ্গে অভিনয় করছি। ভাবতে খুবই ভালো লাগছে।

মুনমুন-আলেকজান্ডার বো

‘ঢাকাই চলচ্চিত্রের অতি পরিচিত নাম আলেকজান্ডার বো ও মুনমুন। এক সময় তাদেরকে চলচ্চিত্রের পর্দায় নিয়মিত দেখা যেত। মাঝে দীর্ঘ বিরতি কাটিয়ে আবারো চলচ্চিত্রে নিয়মিত হচ্ছেন তারা। ‘ক্ষ্যাপা’ নামের সিনেমার মাধ্যমে প্রথম জুটি বাঁধেন আলেকজান্ডার বো-মুনমুন। ছবিতে তাদের দুজনের একাধিক গানও রয়েছে। এছাড়া তাদের সঙ্গে সুমিত-আইরিন জুটিকেও দেখা যাবে।

মুনমুন আরও বলেন, ‘পদ্মার প্রেম’ সিনেমা নিয়ে আমি অনেক হ্যাপি। প্রথম লটের কাজ দারুণ হয়েছে। পরিচালক হারুন ভাইয়ের ‘ক্ষ্যাপা’ সিনেমায় আমি আর আলেক ভাই একসঙ্গে কাজ করছি। হারুন ভাইয়ের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতাও দারুণ। এক বছর আগে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছিলাম।’

ঢাকাই চলচ্চিত্রের অ্যাকশন ঘরানার সিনেমায় অভিনয় করে পরিচিতি লাভ করেন আলেকজান্ডার বো। ১৯৯৫ সালে শহীদুল ইসলাম খোকন পরিচালিত ‘লম্পট’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে তার যাত্রা শুরু হয়। এ পর্যন্ত তিনি শতাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন। মাঝে দীর্ঘদিন চলচ্চিত্রাঙ্গণ থেকে দূরে থাকলেও এখন আবার নিয়মিত কাজ করছেন।

মুনমুন

ঢালিউড চলচ্চিত্রে সুপারহিট চিত্রনায়িকা মুনমুন। ঢাকাই সিনেমায় আলোড়ন তুলেছিলেন রূপ আর সাহসিকতার গুণে। ১৯৯৬ সালে চলচ্চিত্রে অভিষেক হয় তার। ক্যাপ্টেন এহতেশাম পরিচালিত ‘মৌমাছি’সিনেমায় প্রথম কাজ করেন তিনি। সিনেমাটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন।

বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’। এ পর্যন্ত তার অভিনীত চলচ্চিত্র সংখ্যা ৮৮টি। যার বেশির ভাগই ছিল ব্যবসাসফল। ‘পদ্মার প্রেম’ ছাড়াও বর্তমানে মুনমুনের হাতে রয়েছে ৪টি সিনেমা। এরমধ্যে হাসিবুল ইসলাম মিজানের ‘পাগল প্রেমিক’ সিনেমার শিগগিরই শুটিং শুরু হবে।


সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!