• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘সত্তা’র প্রচারণায় হঠাৎ ঢাকায় এলেন শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৪, ২০১৭, ০৪:১৪ পিএম
‘সত্তা’র প্রচারণায় হঠাৎ ঢাকায় এলেন শাকিব

ঢাকা: বেশ কয়েকদিন ধরেই কলকাতায় শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায় একটি সিনেমার শ্যুটিংয়ে সেখানে অবস্থান করছেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। ছবির লুক যাতে ফাঁস না হয়ে যায়, সেজন্য কড়া গোপনীয়তা রক্ষা করে সিনেমার শ্যুটিংয়ের খবরও শোনা যায়। অথচ এরইমধ্যে শোনা গেল, হঠাৎ করে অল্প সময়ের বিরতি নিয়ে ঢাকায় এলেন শাকিব খান!

৪ এপ্রিল সন্ধ্যায় বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে হবে হাসিবুর রেজা কল্লোল-এর পরিচালনায় মুক্তি প্রতীক্ষিত ‘সত্তা’ সিনেমার প্রিমিয়ার শো। এই ছবিতে অভিনয় করেছেন সুপারস্টার শাকিব খান ও কলকাতার পাওলি দাম। আর এই ছবির প্রিমিয়ারে অংশ নিতেই স্বল্প বিরতি নিয়ে ঢাকায় এলেন শাকিব। 

৩ এপ্রিল সোমবার ছিল জাতীয় চলচ্চিত্র দিবস। আর এদিনই নাকি ঢাকায় এসেছেন শাকিব খান। কিন্তু ঢাকায় থেকেও চলচ্চিত্র দিবসের অনুষ্ঠানে কেন উপস্থিত হলেন না সে নিয়েও অনেকের মধ্যে ক্ষোভ দেখা গেছে। তাছাড়া বর্তমান শিল্পী সমিতির সভাপতিও তিনি। এমন দায়িত্ব থাকার পরও কেনো এমন বিশাল আয়োজনে দেশে থেকেও আসলেন না এটা নিয়েও অনেককে গোপনে সমালোচনা করতেও দেখা গেছে। 

অন্যদিকে চলচ্চিত্র দিবসের দিন শিল্পী সমিতির সাধারণ সম্পাদক অমিত হাসানও শাকিবের কলকাতায় থাকার খবরটি নিশ্চিত করেন জানিয়েছিলেন যে, একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য শাকিব কলকাতায় আছেন। কিন্তু অমিত হাসানের এমন বক্তব্যতেও অনেকে ক্ষুব্ধ হয়েছেন। কারণ, অনেকের অভিযোগ যে সোমবারে কলকাতা থেকে নিজের বাসায় ফিরেছেন শাকিব। সারাদিন বাসায় থাকলেও এফডিসিতে আসেননি তিনি। কারণ, তিনি চলচ্চিত্র দিবসের জন্য কলকাতা থেকে তাড়াহুড়ো করে ঢাকায় আসেননি, বরং ‘সত্তা’র প্রিমিয়ারে অংশ নিতেই এসেছেন। 

মঙ্গলবারের এই প্রিমিয়ারে কলকাতার পাওলি না থাকতে পারলেও ফেসবুক পেইজের মাধ্যমে ছবিটির প্রচারণায় লাইভে যোগ দিবেন তিনি। শাকিব-পাওলি অভিনীত ‘সত্তা’ সিনেমাটি মুক্তি পাবে আসছে ৭ এপ্রিল। সোহানী হোসেনের ‘মা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে সিনেমাটি। সিনেমার সংগীত পরিচালক হিসেবে আছেন বাপ্পা মজুমদার। এরইমধ্যে জেমস, মমতাজের কণ্ঠে এই ছবির দুটো গান ব্যাপক দর্শক শ্রোতাপ্রিয়তা পেয়েছে। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!