• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সন্তান জন্মদেবে সেক্স ডল ‘সামান্থা’


বিচিত্র-সংবাদ ডেস্ক অক্টোবর ২৫, ২০১৭, ১২:৪৫ পিএম
সন্তান জন্মদেবে সেক্স ডল ‘সামান্থা’

ঢাকা: মানুষের চাহিদার পরিবর্তনের কথা চিন্তা করে সেক্স রোবটের উদ্ভব ঘটেছে। আগে শুধু যৌনতার জন্যই পশ্চিমা নারী-পুরুষরা সেক্স ডল কিনতো বা ভাড়া করতো। এখন সেটা এমন পর্যায়ে পড়েছে ওই ডল নাকি সন্তান জন্মদেয়ারও ক্ষমতা নিয়ে আসছে। 

এমনটায় দাবি করেছেন স্পেনের বার্সেলোনার সেক্স রোবট সামান্থার আবিষ্কারক সার্জি সেন্টোজ।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়, সার্জিই প্রথম সেক্স রোবট আবিস্কার করেন। তিনি বার্সেলোনায় নিজের স্ত্রী মারিতসা কিসামিতাকি ও পরিবার নিয়ে থাকেন সার্জি।

Sex Doll

সার্জির বরাত দিয়ে ওই প্রতিবেদনে বলা হয়, তার প্লাস্টিক পার্টনারের সন্তানের জন্ম দিতে তৈরি তিনি। আর সেটা নাকি খুবই সহজ। তিনি মনে করেন, কিছুদিন পর হয়ত প্রত্যেকেই বিয়ের আগে সেক্স ডলের সঙ্গে থাকবেন। এমনকি পরিবারও তৈরি করবেন। আর রোবটের সঙ্গে সন্তানের জন্ম দিতে আগ্রহী তিনি।

তিনি বলেন, এমনভাবে ওই রোবট তৈরি করতে চান যার মধ্যে নৈতিকতা বোধ থাকবে। সৌন্দর্যবোধ থাকবে। থাকবে ন্যয়বিচারের ক্ষমতা। অর্থাৎ মানুষের মধ্যে যেসব গুন থাকে, সেগুলি দিয়েই তৈরি করছেন এই রোবটকে।

সার্জি আরো বলেন, এই সেক্স রোবটের সঙ্গে যৌন সম্পর্ক তাঁর বিবাহিত জীবনে কোনও প্রভাব ফেলে না। বরং তার দাম্পত্যকে আরো সুন্দর করে তোলে।

সামান্থার শরীরে তিনটি মোড রয়েছে। শরীরের এক এক জায়গায় স্পর্শ করলে একেক রকম প্রতিক্রিয়া দেয় ওই সেক্স ডল। রয়েছে রোমান্টিক মোড, ফ্যামিলি মোড ও সেক্সি মোড। হাতে কিংবা হিপে টাচ করলে চুম্বনে এগিয়ে আসে সামান্থা। কখরো সে শুধুও রোমান্টিক। যৌনতায় আগ্রহী নয়। আবার কোরো বিশেষ জায়গায় স্পর্শ করলে সে যৌনতায় উত্তাল হয়ে ওঠে। তখন সার্জির বাজার মূল্য দাঁড়াবে বাংলাদেশি টাকায় ২ লক্ষ ৭০ হাজার। 

ভিডিও: 

 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!