• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সন্তানদের জন্য ধূমপান ও মদ ছাড়ছেন শাহরুখ!


বিনোদন ডেস্ক মার্চ ১৯, ২০১৭, ০১:০৪ পিএম
সন্তানদের জন্য ধূমপান ও মদ ছাড়ছেন শাহরুখ!

ঢাকা: তারকা খ্যাতি ধরে রাখার চেয়ে এখন একজন দায়িত্ববান বাবা হওয়াই যেনো বড় ব্যাপার হয়ে দাঁড়িয়েছে বলিউড বাদশা শাহরুখের কাছে! অন্তত সন্তানদের প্রতি তার ভালোবাসা এমনটাই মনে করিয়ে দেয়। 

নিজের জীবনের চেয়ে সন্তানদের বেশী ভালোবাসেন বলিউড বাদশা শাহরুখ খান। সন্তানের ভালোর জন্য যেকোনো কিছু করতে প্রস্তুত এই বলি তারকা। আর তাদের সুস্থ জীবনের কথা ভেবেই এবার বোধয় ধূমপান ও মদ ছাড়তে চলেছেন তিনি।

সন্তানদের সান্নিধ্যে আরো বেশী সময় কাটাতে আগ্রহী শাহরুখ খান। আর এরজন্য স্বাস্থ্যকর জীবনযাপন করা দরকার। তাই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিতে চাইছেন বলিউড বাদশা শাহরুখ।

সম্প্রতি দায়িত্ববান বাবা হিসেবে শাহরুখ বলেন, আমার যখন ১৫ বছর বয়স ছিল, তখন বাবা-মাকে হারিয়েছি। আমার সন্তানদের সঙ্গে একই ঘটনা ঘটুক, সেটা চাই না। আমি আরও অন্তত কুড়ি বছরের বেশী ওদের সান্নিধ্য চাই। তার জন্য সুস্থ থাকা জরুরি। সেই কারণেই ধূমপান ও মদ্যপান ছেড়ে দিয়ে শারীরিক কসরতের মাধ্যমে সুস্থ থাকতে চাইছি।

তিন সন্তানের জনক শাহরুখ খান। আরিয়ান, সুহানা ও আব্রামকে নিয়ে তার সংসার। এরমধ্যে দুই সন্তান আরিয়ান ও সুহানা বড় হয়ে গেছে। আর আব্রামের বয়স মাত্র চার। এদের কথা ভেবেই এখন আর কোনো খারাপ অভ্যাসে নিজেকে বিলিয়ে দেবেন না। বিতর্কিত কোনো কিছুতেও আর নাক গলাবেন না বলে জানিয়েছেন তিনি।  

সোনালীনিউজ/ঢাক/এমটিএল

Wordbridge School
Link copied!