• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সন্তানসহ শাকিবের পাশে বোরকা পরা অপু


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১৩, ২০১৭, ০৮:০৩ পিএম
সন্তানসহ শাকিবের পাশে বোরকা পরা অপু

ঢাকা: চিত্রনায়িকা অপু বিশ্বাসকে গোপনে বিয়ে ও সন্তান জন্মের বিষয় দীর্ঘদিন ধরে গোপন করায় দেশজুড়ে তীব্র সমালোচিত বাংলা চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। তবে সবকিছু সামলে যখন স্বাভাবিক হয়ে উঠছিলেন, তখনই ফের সংবাদের শিরোনামে এলেন! তবে এবার কোনো বিতর্কিত বিষয় নয়, শারীরিকভাবে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির খবর। আর তাকে দেখতে সাত মাসের সন্তান আব্রাহামসহ হাসপাতালে ছুটে গিয়েছেন স্ত্রী অপু বিশ্বাস।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) বিকেল ৫টা ৪৫ মিনিটে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে হাজির হন অপু। বোরকা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন। এরপর অপু ও তার সন্তানকে নিয়ে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল সোজাসুজি চলে যান শাকিবের কেবিনে।

হাসপাতাল থেকে বেরিয়ে অপু বলেন, ‘তিনি (শাকিব) ভালো আছেন। দুশ্চিন্তা করার মতো কিছু হয়নি। সেখানে সব মিলিয়ে ১০ থেকে ১৫ মিনিটি ছিলাম। সন্ধ্যায় ডাক্তার আবারো তাকে পরীক্ষা করে দেখবেন।’

অসুস্থতার কারণেই নানা আলোচনা-সমালোচনা আর বিতর্কের ঝড়ের মধ্যে এই প্রথম শাকিব ও অপুর সাক্ষাৎ ঘটলো। এমন মুহূর্তে শাকিবের সঙ্গে কুশল বিনিময় হয়েছে কিনা জানতে চাইলে অপু বলেন, ‘শাকিবের সঙ্গে তেমন কোনো কথা হয় নাই। তবে কুশল বিনিময় হয়েছে। ও হাসিমুখেই আমার সঙ্গে কুশল বিনিময় করেছে।’ কথা না হওয়ার কারণ হিসেবে অপু বললেন, ‘ডাক্তার-নার্সদের আনাগোনা ছিলো। আব্রাহাম গিয়েই ওর বাবার কোলে বসে খেলতে শুরু করে দিল।’

উচ্চ রক্তচাপ ও বুকে ব্যথা নিয়ে দুপুরে রাজধানীর সাইন্সল্যাব সংলগ্ন ল্যাবএইড হাসপাতালে গিয়ে ভর্তি হন শাকিব খান। বর্তমানে ওই হাসাপাতলের জরুরি বিভাগে ভর্তি আছেন।

শাকিবের চিকিৎসক প্রাথমিকভাবে জানিয়েছেন, আপাতত মনে হচ্ছে বুকের ব্যথাটা গ্যাস্ট্রিকজনিত সমস্যা। তবে এখনই কিছু নিশ্চিত নয়। রিপোর্ট হাতে পেলে সবকিছু জানা যাবে।

এদিকে, স্বামী শাকিবের অসুস্থতার খবর শুনে দুপুরেই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন স্ত্রী অপু বিশ্বাস। এ নিয়ে ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন। লিখেছেন, আপনাদের প্রিয় সুপারস্টার শাকিব খান শারীরিকভাবে অসুস্থ। দেশবাসী ও তার অগণিত ভক্তদের কাছে তার শারীরিক সুস্থতার জন্য দোয়া কামনা করছি।

সোনালীনিউজ ডটকম/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!