• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সন্ত্রাস-জঙ্গিবাদ দেশের জন্য হুমকি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ১৪, ২০১৬, ০৭:০৪ পিএম
সন্ত্রাস-জঙ্গিবাদ দেশের জন্য হুমকি নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

সন্ত্রাস-জঙ্গিবাদ দেশের জন্য হুমকির কারণ হয়ে দাঁড়াবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি সোমবার (১৪ নভেম্বর) দুপুরে খুলনা সার্কিট হাউসে দলীয় নেতাদের সঙ্গে বৈঠকের আগে এ মন্তব্য করেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, হাতিয়া থেকে পঞ্চগড় পর্যন্ত সাধারণ মানুষ কেউ জঙ্গিবাদ আর সন্ত্রাস পছন্দ করে না। মানুষ এই জঙ্গিবাদের বিরুদ্ধে ঘুরে দাঁড়িয়েছে বলেই সরকার দেশে জঙ্গিবাদ সন্ত্রাস দমন করতে পেরেছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, সংবিধান অনুয়ায়ী নির্দিষ্ট সময় দেশে সাধারণ নির্বাচন হবে। আওয়ামী লীগের কাউন্সিল হয়ে নতুন নেতা নির্বাচিত হয়েছেন, তারা দেশকে একটি ভালো নির্বাচন উপহার দেবেন।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী তালুকদার আব্দুল খালেক, বেগম মুন্নুজান সুফিয়ান, সংসদ সদস্য মিজানুর রহমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, স্বরাষ্ট্রমন্ত্রী দুই দিনের সফরে সুন্দরবনের রাসমেলায় যোগদান শেষে সোমবার (১৪ নভেম্বর) দুপুরে ঢাকা ফেরার পথে খুলনা সার্কিট হাউসে যাত্রা বিরতিকালে দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় অংশ নেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!