• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

সন্ত্রাসীদের গুলিতে দুই ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ


মুন্সিগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ১০, ২০১৬, ০৯:৩৪ পিএম
সন্ত্রাসীদের গুলিতে দুই ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ

মুন্সীগঞ্জ : মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ কোর্টগাঁও এলাকায় সন্ত্রাসীদের ছোড়া গুলিতে দুই ছাত্রলীগ কর্মী গুলিবিদ্ধ হয়েছে। এছাড়া ছুরিকাঘাতে একজন আহত হয়েছে। শনিবার (১০ ডিসেম্বর) রাত সাড়ে ৭ টার দিকে কোর্টগাঁও এর লিচুতলা মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধরা হলেন-  ছাত্রলীগকর্মী মো. জাহিদ (২৬) ও মো. রাজিব এবং ছুরিকাঘাত ব্যক্তির নাম মো. আরিফ (২৫)। এদিকে গুলিবিদ্ধ জাহিদ ও রাজীবকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরন করা হয় এবং আরিফকে মুন্সীগঞ্জ জেলারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

আহত মো. আরিফ জানান, সন্ধ্যার পর শাহাজালাল মিজি আমাকে ফোন করে লিচুতলা আসতে বলে। পরে আমি জাহিদ, আরিফ ও আরো কয়েকজন তার সঙ্গে দেখা করতে গেলে শাহাজালাল ও সহযোগি মানিক আমাদের লক্ষ্য করে গুলি ছুড়ে ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

তিনি আরো জানান, জাহিদের পিঠে ও আরিফের হাতে গুলি লাগে এবং আমার হাতে ধারালো অস্ত্রের কোপ লাগে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে দায়িত্বরত কর্মকর্তা সৈবাল বসাক জানান, গুলিবিদ্ধ আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে এবং অপর আহতকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, ঘটনার পরপরই পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে এবং ঘটনার তদন্ত করে কার্যকর ব্যবস্থা গ্রহন করা হবে।

গত ৭ ডিসেম্বর দুপুরে শাহাজালাল মিজি ও বাবু মিজিসহ একদল অস্ত্রধারী সন্ত্রাসী সাবেক শহর ছাত্রলীগের সভাপতি মালেকুন মাকসুদ বিপুলকে লোহার রড ও লাঠি দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!