• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সন্দেহ থেকেই টুম্পা খুন, ঘাতক স্বামী গ্রেপ্তার


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৮, ২০১৭, ০৬:৫৬ পিএম
সন্দেহ থেকেই টুম্পা খুন, ঘাতক স্বামী গ্রেপ্তার

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুরের বুটিকস দোকানের কর্মচারী জেসমিন আক্তার টুম্পার ঘাতক স্বামী সবুজকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে র‌্যাব-২ এর একটি দল যশোর থেকে তাকে গ্রেপ্তার করে। 

বুধবার (১৮ অক্টোবর) র‌্যাব-২ কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আলী এ তথ্য জানান।

তিনি বলেন, রোববার সকালে মোহাম্মদপুর এক্স-২৩, রাজিয়া সুলতানা রোডস্থ ‘নব্য’ নামক বুটিকস হাউজের বিক্রয়কর্মী রোকসানা আক্তার টুম্পাকে ছুরকাঘাত করে স্বামী সবুজ। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের বাবা আবুল বাশার সবুজকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

জিজ্ঞাসাবাদে সবুজ জানিয়েছে, রোকসানা আক্তার টুম্পা তার দ্বিতীয় স্ত্রী। টুম্পার সাথে তার ১ম বিয়ের আগে পরিচয় ও প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু টুম্পার পরিবার এ সম্পর্ক মেনে না নিয়ে তার এক ফুফাতো ভাইয়ের সঙ্গে বিয়ে ঠিক করে। এদিকে সবুজও অন্যত্র বিয়ে করে। কিন্তু টুম্পার সাথে সবুজের আগের সম্পর্ক বজায় রাখে। 

এক পর্যায়ে ১ম বিয়ের ৬ মাস পরে টুম্পা নিজের বাবা-মায়ের অমতে সবুজ এর ১ম স্ত্রীকে মেনে নিয়ে বিয়ে করার জন্য নিজ বাড়ি থেকে পালিয়ে বিয়ে করে। বিয়ের বছর খানেক পর থেকে তাদের দাম্পত্য কলহ শুরু হয়। এতে অতিষ্ঠ হয়ে টুম্পা সবুজকে ২ বছর পরে ডিভোর্স দেয়। এর কিছুদিন পরে তারা আবার অভিমান ভুলে পুনরায় বিয়ে করে। সবুজ শপার্স ওয়ার্ল্ডে এবং টুম্পা মিরপুর বুটিকস ফ্যাশনে বিক্রয়কর্মী হিসাবে যোগদান করে এবং তারা উভয়ে মিরপুরের একটি ভাড়া বাসায় দাম্পত্য জীবন অব্যাহত রাখে। 

সবুজের সন্দেহমুলক মনোভাবের কারণে আবারও তাদের মধ্যে অশান্তি সৃষ্টি হয়। এ নিয়ে নব্য বুটিকসের মধ্যে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে উভয়েই। পরে চাকু দিয়ে টুম্পাকে আঘাত করে পালিয়ে যায় সবুজ। সে ভারত পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে যশোরে অবস্থান করতে থাকে। তার অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-২ এর আভিযানিক দল যশোরের এস আর হোটেল (আবাসিক) থেকে গ্রেপ্তার করে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!