• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সন্ধ্যায় চমক নিয়ে হাজির হচ্ছেন ‘শাহেনশাহ’


এন ডি আকাশ সেপ্টেম্বর ৫, ২০১৮, ০২:২৩ পিএম
সন্ধ্যায় চমক নিয়ে হাজির হচ্ছেন ‘শাহেনশাহ’

শাকিব খান-রোদেলা জান্নাত

ঢাকা: আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া প্রযোজিত ‘শাহেনশাহ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হবে আজ বুধবার সন্ধ্যায়। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় ‘শাহেনশাহ’ন ভুমিকায় অভিনয় করবেন শাকিব খান। তার বিপরীতে দুজন নায়িকা থাকবেন বলে ঘোষণা দেয়া হয়েছে। ইতোমধ্যে নুসরাত ফারিয়ার নাম ঘোষণা করা হলেও অন্য নায়িকার নাম চমক হিসেবে রেখেছেন এর নির্মাতা। সন্ধ্যায় চমক নিয়ে হাজির হচ্ছেন ‘শাহেনশাহ’।

তবে অনেকের প্রশ্ন আরেকজন নায়িকা কে? এ বিষয়ে একটি বিস্বস্ত সূত্র জানিয়েছে রোদেলা জান্নাতের নাম। সূত্রটি আর জানিয়েছে জান্নাতুল এভ্রিলও তালিকায় রয়েছেন। এখন এই দুজনের মধ্যে কে থাকছেন তা নিয়ে প্রশ্ন উঠেছে।

অন্যদিকে বিশ্বস্ত একটি সূত্র জানিয়েছে, এ সিনেমায় শাকিব খানের বিপরীতে অভিনয় করবেন নবাগত নায়িকা রোদেলা জান্নাত। আজ দুপুর পর্যন্ত রোদেলা জান্নাতই নায়িকা হিসেবে চূড়ান্ত হয়ে আছেন। কয়েক ঘণ্টা পরই সিনেমাটির মহরত অনুষ্ঠিত হবে। এ সময়ই জানা যাবে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করবেন।

এদিকে বিষয়টি নিয়ে কথা হয় রোদেলা জান্নাতের সঙ্গে। কুশল বিনিময়ের পর নানা বিষয়ে কথা বললেও ‘শাহেনশাহ’ সিনেমায় তার অভিনয়ের বিষয়ে কোনো উত্তর দেননি এই অভিনেত্রী। শাপলামিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব খান ও নুসরাত ফারিয়া চুক্তিবদ্ধ হয়েছেন। সিনেমাটির কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজি।

খোঁজ নিয়ে জানা গেছে, পরিচালক রনির দীর্ঘদিনের ঘনিষ্ঠ বন্ধু রোদেলা জান্নাত। তিনি মালয়েশিয়ার লিমককউইং ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজি থেকে পিএইচডি করছেন। এছাড়া রোদেলা জান্নাত একটি বেসরকারি চ্যানেলে সংবাদ পাঠিকা হিসেবে কিছুদিন কাজও করেছেন।

‘শাহেনশাহ’ ছবির দুই গানের শুটিং ঈদুল আজহার আগে থাইল্যান্ডে চিত্রায়িত হয়েছে। আজ মহরত শেষে আগামী সপ্তাহে শুরু হবে ছবির মূল অংশের শুটিং।

এদিকে শাকিব খান অভিনীত  ‘ক্যাপ্টেন খান’ ২ সপ্তাহ যাবৎ সারাদেশে চলছে। এখনো সিনেমাটি নিয়ে দর্শকের ব্যাপক আগ্রহ রয়েছে। ছবিতে শাকিবের সঙ্গে অভিনয় করেছেন শবনম বুবলী, সম্রাট, মিশা সওদাগর, বড়দা মিঠু, ডন, শিবা শানু, অমিত হাসান প্রমুখ।



সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!