• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সপরিবারে ভারত ছেড়েছে আনুশকা, কোহলি কোথায়?


ক্রীড়া ডেস্ক ডিসেম্বর ৮, ২০১৭, ০৪:১০ পিএম
সপরিবারে ভারত ছেড়েছে আনুশকা, কোহলি কোথায়?

ঢাকা: বেশ কিছুদিন ধরেই বলিউড ললনা আনুশকা শর্মা আর ভারত অধিনায়ক বিরাট কোহলির বিয়ে নিয়ে গুঞ্জন চলছিল। এরই মধ্যে প্রচার হয়েছে ডিসেম্বরই এই ‍জুটি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। বিভিন্ন সূত্রে তারিখও জানা হয়ে গেছে সবার। ১০ থেকে ১২ ডিসেম্বরের মধ্যে বিয়ে করছেন তারা। যদিও কোহলি-আনুশকা দু’জনই বিয়ের খবর উড়িয়ে দিয়েছেন।

কিন্তু বৃহস্পতিবার ভোররাতে মুম্বাই বিমানবন্দরে অনুশকাকে সপরিবারে দেশ ছাড়তে দেখার পর সেই জল্পনা আবার প্রবল হয়ে উঠেছে। তবে কি সত্যিই পূর্ব প্রতিশ্রুতি তারিখেই, অর্থাৎ ১০ থেকে ১২ ডিসেম্বরের মধ্যেই বিয়ে করছেন তাঁরা! সেজন্যই অনুশকার পরিবার উড়ে গেল ইতালিতে? জল্পনা চলছে গোটা ভারতজুড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম জানাচ্ছে, ডেনিম জিন্স, টিশার্ট ও ওভারকোট পরিহিত আনুশকা বৃহস্পতিবার ভোররাতে হাজির হন মুম্বাই বিমানবন্দরে। সঙ্গে তাঁর পরিবারের সদস্যরা। তাঁদের সঙ্গে ঢাউস ব্যাগপত্রও ছিল বলে জানা গেছে।

শ্রীলঙ্কার সঙ্গে সদ্যসমাপ্ত টেস্ট সিরিজের পর আসন্ন ওয়ানডে সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে কোহলিকে। ধারণা করা হচ্ছে এই ফাঁকে তিনি বিয়ের কাজটাও সেরে ফেলবেন। তবে কোহলি ইতালির উদ্দেশ্য রওনা দিয়েছেন কি না সেটি জানা যায়নি।

সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/এইচএআর

Wordbridge School
Link copied!