• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সব আসামিকে ফাঁসিতে ঝুলানোর আবেদন


জেলা প্রতিনিধি নভেম্বর ২১, ২০১৬, ০২:৪০ পিএম
সব আসামিকে ফাঁসিতে ঝুলানোর আবেদন

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর সাত খুনের মামলার সব আসামিকে রশিতে ঝুলিয়ে ফাঁসির আবেদন করেছে রাষ্ট্রপক্ষ। সোমবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলার দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে রাষ্ট্রপক্ষ এ আবেদন জানিয়েছে। যুক্তিতর্ক উপস্থাপন শেষে এ আবেদন করা হয়।

রাষ্ট্রপক্ষের যুক্তিতর্ক শেষ হলে ১৫ আসামির আইনজীবী তাদের যুক্তিতর্ক উপস্থাপন করেন। বাকি ২০ আসামির পক্ষে যুক্তিতর্কের জন্য আগামীকাল মঙ্গলবার (২২ নভেম্বর) দিন ধার্য করেছেন আদালত। সকাল সাড়ে নয়টা থেকে দুপুর ১২টা ৫৫ মিনিট পর্যন্ত চলে আদালতের কার্যক্রম।

পরে এক সংবাদ সম্মেলনে রাষ্ট্রপক্ষের আইনজীবী ওয়াজেদ আলী খোকন বলেন, সকাল ১০টা থেকে বেলা ১২টা ৭মিনিট পর্যন্ত যুক্তিতর্ক উপস্থাপন করা হয়। ঘটনার পরিকল্পনা, বাস্তবায়নসহ এ ঘটনার প্রতিটি ধাপে আসামিদের সম্পৃক্ততা প্রমাণ করা গেছে। তাই প্রচলিত আইনে আসামিদের রশিতে ঝুলিয়ে ফাঁসি দাবি করা হয়।

এর আগে চার্জ গঠন থেকে শুরু করে আজ (২১ নভেম্বর) মামলার ৩৪তম কার্যদিবস। এ মামলার ২১ আসামি এবং ২০ সাক্ষী ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। রাষ্ট্রপক্ষ মামলার পক্ষে ১৬৪ জন সাক্ষী উপস্থাপন করেছে, যার মধ্যে ৬০ জন প্রত্যক্ষদর্শী সাক্ষী।

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!