• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সবাইকে চমকে দিয়ে জয়কে নিয়ে শাকিবের সেটে অপু!


বিনোদন প্রতিবেদক মার্চ ১৯, ২০১৮, ০৮:১৫ পিএম
সবাইকে চমকে দিয়ে জয়কে নিয়ে শাকিবের সেটে অপু!

ঢাকা: সবেই বিচ্ছেদ হয়েছে ঢালিউড সুপারস্টার শাকিব খান ও অপু বিশ্বাসের। এমনই এক সময়ে সবাইকে চমকে দিয়ে ওপার বাংলার রাজধানী কলকাতায় শাকিবের স্যুটিং সেটে ছেলে আব্রাহাম খান জয়কে নিয়ে হাজির অপু বিশ্বাস। কী বিশ্বাস হচ্ছে না? সত্যিই এমনটিই ঘটেছে।

রোববার (১৯ মার্চ) কলকাতায় শাকিব খানের ‘ভাইজান এলো রে’ ছবির সেটে হাজির হয়েছেন অপু বিশ্বাস। ওই সময় ছবিটির জন্য ফটোশুটে অংশ নিচ্ছিলেন শাকিব। সঙ্গে উপস্থিত ছিলেন সিনেমাটির নায়িকা শ্রাবন্তী ও পায়েল। জয়কে কোলে নিয়ে শ্রাবন্তী শাকিব খান  ও অপু বিশ্বাসের সঙ্গেও ছবি তোলেন। যার এটি স্থিরচিত্র প্রযোজনা প্রতিষ্ঠান এসকে মুভিজের ফ্যানপেজে পোস্টও করা হয়েছে। 

এ বিষয়ে শাকিব খান জানান, আমি তখন ছবির পোস্টার আর পত্রিকার জন্য শ্রাবন্তী ও পায়েলকে নিয়ে ফটোশুটে ব্যস্ত ছিলাম। এ সময় জানতে পারি জয় তার মায়ের সঙ্গে কলকাতা থেকে শিলিগুড়ি যাচ্ছে। এরপর আমি যোগাযোগ করি। তারা আসাতে আমি ভীষণ খুশি হয়েছি।

শ্রাবন্তির কোলে জয় সঙ্গে অপু

গত সোমবার তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের ডিভোর্স আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়েছে।

এদিকে ডিভোর্স হয়ে গেলে তাদের একমাত্র সন্তান জয় কার কাছে থাকবে তার এখনো সিদ্ধন্ত না হলেও আপাতত অপুর কাছেই থাকবে জয়। ডিভোর্স সম্পন্ন হওয়া ব্যস্ত হবেন সিনেমা নিয়ে। তাই তার আগে অবসর সময় কাটাত ছেলেকে নিয়ে কলকাতা থেকে ঘুরে আসতে চান।

অপু বিশ্বাস সপ্তাহ খানেকের মধ্যেই কলকাতা থেকে ঢাকায় ফিরবেন। হঠাৎ জয়কে নিয়ে কলকাতায় অপু বিশ্বাস! তবে কেন? এ বিষয়ে জানতে চাইলে অপু বলেন, কয়েকটা দিন অবসরে আমার সন্তানকে নিয়ে কাটাতে চাই। বিশেষ কোনো কারণে আসলে কলকাতায় যাচ্ছি না। আর ঘুরে বেড়ানোর ফাঁকে জয়ের শারীরিক চেকআপটাও করানোর ইচ্ছে আছে।

কলকাতা থেকে ফিরেই তিনি রবিন খানের ‘কানাগলি’ নামে নতুন ছবির শুটিং শুরু করবেন। ইমপ্রেস টেলিফিল্ম পরিচালিত এ ছবির বাইরে ‘ওপারে চন্দ্রাবতী’ ও ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’-নামের দুটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। মাঝে মোহাম্মদ সালাউদ্দিনের পরিচালনায় চিত্রনায়ক রিয়াজের বিপরীতে একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন অপু বিশ্বাস।

শ্রাবন্তির কোলে জয় সঙ্গে শাকিব

এছাড়া ‘লিংকআস’ নামে একটি ডিজিটাল প্লাটফর্মের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করছেন। অপু জানান, মা হওয়ার পর শরীরের ওজন বাড়লেও এখন তা অনেকটাই কমিয়েছি। নিয়ম মাফিক খাওয়া-দাওয়া, ব্যায়াম করছি।

গতাকল সন্ধ্যার দিকে জয় ও অপু শুটিংস্পটে আসে। সেখানে ঘণ্টা দেড়েক ছিলেন তিনি। অল্প সময়ের মধ্যেই শাকিব জয়কে নিয়ে কেনাকাটাও সেরে ফেলেন। 

এদিকে জানা যায়, শিলিগুড়িতে অপু বিশ্বাসের বোনের বাড়ি। জয়ের জন্ম হয়েছে সেখানেই। অপু চেকআপের জন্য প্রায়ই সেখানে যান।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!