• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সবার অজান্তে রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স?


বিনোদন ডেস্ক মার্চ ১৮, ২০১৭, ০৫:২৪ পিএম
সবার অজান্তে রাহুল-প্রিয়াঙ্কার ডিভোর্স?

ঢাকা: ‘হুদয় জুড়ে’ নামের একটি সিনেমার শ্যুটিংয়ে প্রথমবার বাংলাদেশে আছেন কলকাতার ‘চিরদিন তুমি যে আমার’ খ্যাত তারকা অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বাংলাদেশে থাকাকালীনই শোনা গেল, সবার অজান্তেই নাকি সম্প্রতি ডিভোর্স দিয়েছেন অভিনেতা রাহুল ব্যানার্জীকে!

গেল বছর থেকেই শোনা যাচ্ছিল যে, একসঙ্গে থাকছেন না আর জনপ্রিয় জুটি প্রিয়াঙ্কা-রাহুল। গুঞ্জন ছিল, অভিনেতা রাহুল নাকি ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকের কো-স্টার সন্দীপ্তা সেনের সঙ্গে ডেট করছেন! আর তেমন কারণ দেখিয়েই রাহুলের সঙ্গে সম্পর্কে ছেদ টানতে চেয়েছিলেন প্রিয়াঙ্কা। আর এবার সত্যি সত্যিই যেনো তেমন ইঙ্গিতই পাওয়া গেল!

বর্তমানে বাংলাদেশের অভিনেতা নিরবের সঙ্গে ‘হৃদয় জুড়ে’ নামের একটি সিনেমায় অভিনয় করছেন প্রিয়াঙ্কা সরকার। আর তখনই ভারতীয় মিডিয়া ও সোশাল সাইটের মাধ্যমে শোনা গেল যে, ইতিমধ্যে নাকি রাহুলের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে প্রিয়াঙ্কার। ইদানিং রাহুল নিজেকে প্রিয়াঙ্কার প্রাক্তন বলে পরিচয় করিয়ে দিচ্ছেন নিজেকে!

সম্প্রতি একটি শহীদ স্ত্রী মীরা রাজপুতকে লেখা চার কর্মজীবী নারীর একটি লেখা ফেসবুক পোস্টে প্রিয়াঙ্কাকে ট্যাগ করেন রাহুল। সেখানে তিনি লিখেছেন, আমি জানি তুমি সহজকে (প্রিয়াঙ্কা-রাহুলের একমাত্র ছেলের নাম সহজ) কতটা মিস কর…। এটা ওর আর তোমার প্রাক্তন স্বামীর তরফ থেকে…তুমি সেরা মা আর অসাধারণ অভিনেত্রী…সাবধানে থেকো…।
 
সোনালীনিউজ/ঢাকা/ 

Wordbridge School
Link copied!