• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি


চাকরির খবর ডেস্ক অক্টোবর ১০, ২০১৭, ১২:২৮ পিএম
সমবায় মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি

ঢাকা: পাঁচ পদে ২৪ জনকে নিয়োগ দিচ্ছে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়। আগ্রহী প্রার্থীরা আগামী ৩১ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।

কম্পিউটার অপারেটর, সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, ক্যাশিয়ার, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক পদে এসব নিয়োগ দেয়া হবে।

কম্পিউটার অপারেটর-
পদটিতে পাঁচজনকে নিয়োগ দেওয়া হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। তবে বিজ্ঞান বিভাগ থেকে উত্তীর্ণরা অগ্রাধিকার পাবেন। বিভাগীয় ডাটা/এন্ট্রি কন্ট্রোল অপারেটর হিসেবে দুই বছরের অভিজ্ঞ প্রার্থীর ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

সাঁট-মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-
পদটিতে চারজনকে নিয়োগ দেয়া হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ এবং বাংলাতে ৪৫ শব্দ।চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

ক্যাশিয়ার-
পদটিতে একজনকে নিয়োগ দেওয়া হবে। স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্য বিভাগে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা।

অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-
পদটিতে তিনজনকে নিয়োগ দেওয়া হবে। স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) বা সমমান পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

অফিস সহায়ক-
পদটিতে ১১ জনকে নিয়োগ দেওয়া হবে। মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।চাকরির বয়সসীমা ৩০ বছর। নিয়োগপ্রাপ্তদের বেতন দেয়া হবে ৯ হাজার ৩০০ টাকা থেকে ২২ হাজার ৪৯০ টাকা।

আবেদন প্রক্রিয়া-
স্থানীয় সরকার বিভাগে ওয়েবসাইট www.lgd.gov.bd- থেকে আবেদন ফরম ডাউনলোড করা যাবে। আবেদনপত্র অফিস চলাকালীন ডাকযোগে পাঠাতে হবে। সরাসরি কোনো আবেদনপত্র গ্রহণ করা হবে না।

সূত্র : বিডিজবস ডটকম


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!