• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

সমর্থকদের পুণে নিতে বিশেষ ট্রেনের ব্যবস্থা ধোনির চেন্নাইয়ের


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০১৮, ১১:৪৬ পিএম
সমর্থকদের পুণে নিতে বিশেষ ট্রেনের ব্যবস্থা ধোনির চেন্নাইয়ের

ঢাকা: এবারের মৌসুমে আইপিএলের কোনও ম্যাচ চেন্নাই সুপার কিংস ঘরের মাঠে খেলতে পারবে না। তাদের ঘরের ম্যাচগুলো খেলতে হবে পুণেতে। কিন্তু সমর্থকরা কিভাবে যাবেন পুণেতে? সমর্থকদের দুশ্চিন্তা মাথায় রেখেই চেন্নাই ফ্রাঞ্চাইজি একটি বিশেষ ট্রেনেরই ব্যবস্থা করে ফেলেছে।

শুক্রবার (২০ এপ্রিল) চেন্নাই খেলবে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে। রাতের ম্যাচটি হবে পুণেতে। সমর্থকদের পুণে নিয়ে যাওয়ার জন্য চেন্নাই ফ্রাঞ্চাইজি তাই একটি ট্রেনের ব্যবস্থাই করে ফেলল। এই উদ্যোগ বাকি কোনও ফ্রাঞ্চাইজি অতীতে দেখাতে পারেনি।

হলুদ ব্রিগেড যাচ্ছে মহেন্দ্র সিং ধোনির দলকে সমর্থন জানাতে। বৃহস্পতিবার চেন্নাই সেন্ট্রাল স্টেশনে দেখা গেছে অভিনব দৃশ্য। প্রায় হাজারখানেক চেন্নাই সমর্থক ট্রেনে উঠছেন। যারা নিয়মিত চেন্নাই সুপার কিংসকে সমর্থন জানাতে মাঠে উপস্থিত থাকেন। বিশেষ ট্রেন ‘হুইসলপডু এক্সপ্রেস’ এ চড়ে চেন্নাই সমর্থকরা আসছেন পুণেতে।

 প্রিয় দলকে সমর্থন জানাতে। শুক্রবারের ম্যাচের জন্য ১০০০ সমর্থককে কমপ্লিমেন্টারি পাস দেওয়া হয়েছে। সঙ্গে পুণেতে থাকা–খাওয়া ফ্রি। এক চেন্নাই ভক্ত জানিয়েছেন, ‘সিএসকে একটা দারুণ উদ্যোগ নিয়েছে। যারা নিয়মিত মাঠে যান তাঁদের পুণে নিয়ে যাওয়া হচ্ছে। আমাদের আশা চেন্নাই এবার আইপিএল জিতবে।’ কাবেরী বিতর্কে চেন্নাই থেকে সরে গেছে ধোনিদের ম্যাচ। ঘরের ম্যাচগুলো ধোনিরা খেলবেন পুণেতে।

সোনালীনিউজ/আরআইবি

Wordbridge School
Link copied!