• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সমালোচিত সেই ছবি নিয়ে ফের অনন্তর স্ট্যাটাস


বিনোদন প্রতিবেদক আগস্ট ২০, ২০১৭, ০১:০৮ পিএম
সমালোচিত সেই ছবি নিয়ে ফের অনন্তর স্ট্যাটাস

ঢাকা: ফাজায়েলে আমল নামের একটি ধর্মগ্রন্থ হাতে নিয়ে বসে পড়ছেন ঢালিউচ সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। এমন একটি ছবি শনিবার (১৯ আগস্ট) অনন্ত জলিলের ফেসবুক পেইজে প্রকাশ করা হয়েছে।

আর সেই ছবি নিয়ে শুরু হয় আলোচনা ও সমালোচনা ঝড়।  ছবিটি দেখে অনেকে বাহবা দিলেও অনেকেই বিষয়টি নিয়ে  তিরস্কার ও সমালোচনা করেছেন। 

বিষয়টি অনন্ত সিরিয়াস ভাবে নিয়েছেন। রবিবার(২০ আগস্ট)  সেই ছবি বিষয়ে  ফের স্ট্যাটাস দিয়ে নিজের অবস্থান পরিষ্কার করলেন  আলোচিত এই এই অভিনেতা।

তিনি তার স্ট্যাটাসে লেখেন, 'বন্ধুগন, আমি কোন কিতাবের কমার্শিয়াল বিজ্ঞাপন করছিনা। ফাযায়েলে আমাল কিতাব পড়ার সময় ছবিটি তোলা হয় যার কারণে কিতাবসহ আমার ছবিটি প্রকাশ পায়।  আমি কিতাব পড়ে জ্ঞান অর্জনের চেষ্টা চালিয়ে যাচ্ছি। '

তিনি আরো লেখেন, 'আল্লাহতায়ালায় ভাল জানেন কোনটা সঠিক আর কোনটা সঠিক নয়। সঠিক আমল এর জন্য আল্লাহতায়ালার কাছে সবসময় দোয়া করতে থাকি। বন্ধুগণ আমার জন্য দোয়া করবেন। আপনাদের দোয়া এবং আল্লাহর রহমতে আমি যেন ইসলাম, দাওয়াত ও তাবলিগ এর কাজ করতে সক্ষম হই।

 বন্ধুগন আমি আজ মুন্তাখাব হাদীস পড়ছি, আল্লাহতালা যেন আমাকে সঠিক জ্ঞান অর্জন করার তৌফিক দান করেন।   অনন্ত জলিল বর্তমানে বাইতুল আকসা জামে মসজিদ নারায়ণগঞ্জ তিন দিনের তাবলীগ জামায়াতে রয়েছেন।

সোনালীনিউজ/বিএইচ

 

Wordbridge School
Link copied!