• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সম্মেলনে আমরা সবাই কর্মী : স্বাস্থ্যমন্ত্রী


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৯, ২০১৬, ০৬:১১ পিএম
সম্মেলনে আমরা সবাই কর্মী : স্বাস্থ্যমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলনে আমরা সবাই কর্মী হিসেবে কাজ করবো। নেতা হিসেবে থাকবেন শুধুমাত্র জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৯ অক্টোবর) দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে আওয়ামী লীগের ২০তম সম্মেলন সফল করতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের যৌথ সভায় নাসিম এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী নাসিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ তিনবার ক্ষমতায় এসেছে। বাংলাদেশ বিশ্ববাসীর চোখে একটি রোল মডেল হিসেবে অবস্থান করছে। সুতরাং তিনিই নেতা। তিনি পুনরায় দলের সভাপতি হবেন। তার বিকল্প নাই। সে কারণেই সম্মেলনে তিনি শুধুমাত্র নেতার ভূমিকায় থাকবেন।

নাসিম বলেন, সম্মেলনের মধ্য দিয়ে নবীন-প্রবীণের সংমিশ্রণে একদল বুদ্ধিদীপ্ত নেতা আসবেন যারা আগামী নির্বাচনকে সফল করার জন্য কাজ করবেন, আওয়ামী লীগকে এগিয়ে নিয়ে যাবেন। 

ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সভাপতি আবুল হাসনাতের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, দলের যুগ্ম সম্পাদক, দলের কেন্দ্রীয় নেতা পাট ও বস্ত্র প্রতিমন্ত্রী মির্জা আজম, ঢাকা সিটি করপোরেশন দক্ষিণের মেয়র সাঈদ খোকন ও মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!